সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধানকে অপহরনের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক:: সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুকে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। রোববার (২৯ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উত্তর বগুড়া রোড মুমীতু কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিবি) মঞ্জুর হোসেন বলেন, আমরা এমন একটি অভিযোগ প্রাথমিকভাবে পেয়েছি। খবর পেয়ে ওই এলাকায় এসেছি এবং সিসি টিভি ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা করছি।

সাংবাদিক অপূর্ব অপু বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে অফিস থেকে হেঁটে বাসায় যাওয়ার সময় ৪/৫ জনের একটি দল আমার ওপর আক্রমণ করে এবং প্রাইভেটকারে তোলার চেষ্টা করে। আমি দৌড়ে আত্মরক্ষা করি। কারা এই কাজ করেছে তা বলতে পারছি না। কি কারণে করেছে তাও বলতে পারছি না। তবে কিছু দিন আগে অবৈধ ডায়াগনস্টিক সেন্টার নিয়ে নিউজ করেছিলাম।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক হরিদাস নাগ বলেন, আমরা সিসি টিভি ফুটেজ দেখে অপরাধীদের শনাক্তের চেষ্টা করছি। এছাড়া যে কমিউনিটি সেন্টারের সামনে ঘটনা তার মালিক শাহিন হোসেন মল্লিক মামুনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে গোয়েন্দা অফিসে নেওয়া হয়েছে।

সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরন বলেন, প্রকাশ্য দিবালোকে এ ঘটনা গণমাধ্যমের ওপর হুমকি। আমরা চাই অপরাধীদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হোক

আরো পড়ুন