শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক হলেন হাজী বাবলু,

শার্শা প্রতিনিধি :যশোরের শার্শা উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোহাম্মদ বাবলু মিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক হওয়ায় শার্শা উপজেলার মাটি ও মানুষের নেতা আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জননেতা নাজমুল হাসানসহ শার্শা উপজেলা বাসিকে শুভেচ্ছা জানিয়েছে।

হাজী মোহাম্মদ বাবলু মিয়া বলেন, এলাকায় আধুনিকের ছোঁয়া লাগাতে হলে একজন যোগ্য নেতার প্রয়োজন। মরহুম তবিবর রহমান সরদার জীবিত থাকা কালীন তিনি এলাকায় উন্নয়ন মূলক কাজ করেছেন। আমরা একজন যোগ্য নেতাকে হারিয়েছি। যোগ্য নেতা তৈরী হতে হলে মাটির দিকে তাকাতে হবে। শুধু উপরদিকে নজর দিলে হবেনা এলাকায় উন্নয়ন মূলক কাজের পাশাপাশি সাধারণ মানুষের খোঁজ খবর নিতে হবে। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখতে হবে, যে কোন সমস্যা মোকাবিলা করতে হবে। এমনই একজন নেতা আমারা পেয়েছি যার মধ্যে নেই কোন প্রতিহিংসা, অহংকার, ঈর্ষা, আছে সুশিক্ষা, মানবিকতা, মানুষের মূল্যবোধ, সাধারণ মানুষের প্রতি নিঃস্বার্থ ভালোবাসা, যিনি চান মানব সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে। শার্শা উপজেলার মাটি ও মানুষের নেতা নাজমুল হাসান আমি আশা করি আগামী দিনে শার্শা উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও শার্শা উপজেলাকে ডিজিটাল বাংলাদেশে প্রথম শারীর উপজেলা হিসেবে গড়ে তুলতে অত্যন্ত মানবিক নেতা নাজমুল হাসানের বিকল্প নেই।
আমি শার্শা উপজেলাবাসীসহ জননেতা নাজমুল হাসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যার প্রচেষ্টায় আজ আমি এই স্থান পৌঁছাতে পেরেছি। সকলে আমার জন্য দোয়া করবেন যাতে আমি আমার দায়িত্ব কর্তব্য সঠিক ভাবে পালন করতে পারি।

আরো পড়ুন