যশোরে (এমপি) রণজিতের পরিবারের আরো ৩ সদস্য করোনা পজেটিভ

নিলয় ধর, যশোর প্রতিনিধি:

যশোর-৪ বাঘারপাড়া- অভয়নগর আসনের সংসদ সদস্য রণজিত রায়ের পর এবার তার পরিবারের আরো ৩ সদস্যের করোনা পজেটিভ হয়েছে। গত রবিবার (১৪ জুন) ওই পরিবারের আরো ৬ সদস্যের নমুনা পরীক্ষা করা হয়। তাদের মধ্যে বুধবার রাতে ৩ জনের রিপোর্ট পজেটিভ আসে। বাকী ৩ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। আক্রান্তরা হলো, রণজিত রায়ের বড় ছেলে বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক রাজিব রায় (৩৫),তার স্ত্রী ঋষিতা সাহা (২৭) এবং এই দম্পতির একমাত্র সন্তান নিলম রায় (৩)। জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বুধবার রাতে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানিয়েছেন, গত (১৪ জুন) সংসদ সদস্য রণজিত রায়ের পরিবারের মোট ৬ সদস্যের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে পাঠানো হয়েছিলো। বুধবার রাতে ফলাফলে দেখা যায়, ৩ জনের ফলাফল পজেটিভ এসেছে। বাকী ৩ জনের রিপোর্ট নেগেটিভ।

রণজিত রায়ের স্ত্রী নিয়তি রায় জানিয়েছেন, রণজিত রায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে সিএমএইচ ভর্তি রয়েছে। তার স্বামী ভালো আছে। উল্লেখ্য, যশোর জেলায় (১৭ জুন) রাত ১০টা পর্যন্ত মোট করোনাভাইরাসে সংক্রমিত হয়েছে ২৬৮ জন। সুস্থ হয়েছে ১২০ জন এবং ১৪৬ জন চিকিৎসাধীন আছে।

আরো পড়ুন