ময়মনসিংহে “চেতনায় অম্লান” বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর প্রেসক্লাবের শ্রদ্ধা

নিজস্ব প্রতিনিধি

ঐতিহাসিক ৭ মার্চ বঙ্গবন্ধুর ভাষন দিবস ঊপলক্ষে ময়মনসিংহ পুলিশ লা্্নে অবস্থিত “চেতনায় অম্লান” বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শনিবার সকালে মহানগর প্রেসক্লাব ময়মনসিংহ কর্তৃক শ্রদ্ধাঞ্জলি দেয়া হয় ।

শ্রদ্ধা নিবেদন কালে মহানগর প্রেসক্লাব ময়মনসিংহের সভাপতি শিবলী সাদিক খান বলেন, বর্তমান সোহরাওয়ার্দি উদ্যান (তৎকালীন রেসকোর্স ময়দানে) অনুষ্ঠিত ১৯৭১ সালের ৭ মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষন ছিল বাঙ্গালি জাতির জন্য মুক্তির জাগরন। বঙ্গবন্ধুর এঈ ভাষন বাঙ্গালি জাতির মনে মুক্তিযুদ্ধের অনুপ্রেরনা যুগিয়েছিল। ফলে আমরা স্বাধনিতা লাভ করেছি এবং বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশের আভির্বাব ঘটেছে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর প্রেসক্লাব সাধারন সম্পাদক একে আজাদ কালাম,প্রেসক্লাবের অন্যতম নেতা চ্যানেল এস এর জেলা প্রতিনিধি এএ্চি এম হুমায়ুন কবির, সি এন এন বাংলা টিভি ও দৈনিক দেশ সংবাদের জেলা প্রতিনিধি লিমা আক্তার,দৈনিক একুশে সংবাদ জেলা প্রতিনিধি মোখলেছুর রহমান,ঈনকোয়ারি রিপোর্ট পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধ হুমায়ুন কবির লাভলু,দুর্জয় বাংলার বিশেষ প্রতিনিধি সুলতান মাহমুদ,দৈনিক দেশকাল প্রতিনিধি মো:শিপন,মাটি ও মানুষ পত্রিকার জাফর,বাংলাদেশ সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি আনিসুর রহমানসহ আরও অনেকে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করার পর প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ কিছুক্ষন দাড়িয়ে নিরবতা পালন করেন।

আরো পড়ুন