হাটহাজারীতে সাবেক ছাত্রনেতা মুজিবুল হক মঞ্জুর খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান

নিজস্ব প্রতিবেদক

বিশ্বব্যাপী মহামারী কোভিড-১৯ এর প্রাদুর্ভাব মানুষ যখন এক অনিশ্চিতায় জিবন যাপন করছে তখন দেশের মানুষের এই দুঃসময়ে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন সংযুক্ত আরব আমিরাত দুবাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী ও উদীয়মান রাজনৈতিক ব্যক্তিত্ব চট্টগ্রামের হাটহাজারী উপজেলার কৃতিসন্তান বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম দুবাই’র সাধারণ সম্পাদক মুজিবুল হক মঞ্জু।

এই দূর্যোগকালীন সময়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অসহায় মানুষদের কে আর্থিক সহযোগিতা করে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করছেন এই বড় মনের মানুষটি।
বর্তমান সংকটময় মুহূর্তে গৃহবন্দি, কর্মহীন সাধারণ মানুষের একটু কষ্ট লাঘবে এগিয়ে আসা একজন প্রবাসী মুজিবুল হক মঞ্জু হাজারো সামর্থবানদের জন্য প্রেরনা হয়ে থাকবে। হাটহাজারী উপজেলার ছিপাতলী ইউনিয়নে মুজিবুল হক মঞ্জুর পক্ষে তার শ্রদ্ধেয় আব্বা ও ভাই মোজাম্মেল হক গরীব দুঃস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

তিনি সম্প্রতি দুবাইয়ের বিভিন্ন নিজস্ব অর্থায়নে কর্মহীন অসহায় প্রবাসীদের জন্য খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিয়েছেন। তিনি ইতিপূর্বে বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম দুবাই’র পক্ষ থেকে ও সংগঠনটির সভাপতিসহ নেতৃবৃন্দদের নিয়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা দুবাইয়ের প্রায় সিটিতে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন।

মুজিবুল হক মঞ্জু মনে করেন, দেশ ও প্রবাসে সামর্থবানদের একটু সহযোগিতা অনেক অসহায় পরিবারের মুখে হাসি ফোটানো সম্ভব। সুতরাং সমাজের দায়বদ্ধতা থেকে বর্তমান সংকটময় পরিস্থিতিতে বিত্তশালীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন।

আরো পড়ুন