বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে ফেজবুকে কটূক্তি: সাবেক ইউপি সদস্য আটক

দৌলতখান(ভোলা)প্রতিনিধি

যোগাযোগ মাধ্যম ফেজবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিরূপ মন্তব্য করায় ভোলার দৌলতখানে মুনসুর হেলাল ওরফে শাফু মাস্টার নামে সাবেক ইউনিয়ন ছাত্রদল সভাপতি ও ইউপি সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

গত বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আশরাফ আলী হাওলাদার বাড়ি থেকে তাকে আটক করে। মুনসুর হেলাল অরফে সাফু বাংলাদেশ জাতীয়তাবাদী (বিএনপি)’র ওই ইউনিয়নের সাবেক ছাত্রদল সভাপতি ও ইউপি সদস্য। সে মৃত মোজ্জামেল হকের ছেলে।

থানা সূত্রে জানা যায়, মুনসুর হেলাল ওরফে সাফু তার ফেজবুকে অ্যাকাইন্ড থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানীকর এবং অবমাননাকর সামাজিক ও রাজনৈকিত লেখা পোস্ট করার অপরাধে বাংলাবাজার ফারির ইনজার্চ এসআই জেন্নাত আলী তাকে তার নিজ বাসভবন থেকে আটক করে।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান জানান, ‘‘ মুনসুর হেলাল ওরফে সাফু তার ফেসবুক অ্যাকাউন্টে ‘ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিরূপ মন্তব্য করে পোস্ট করার অপরাধে তাকে আটক করা হয়েছে। পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করে শুক্রবার (১৩ মার্চ) সকালে ভোলা কোর্ট হাজতে সোপর্দ করা হয়েছে।

আরো পড়ুন