জনপ্রতিনিধিরা দু:সময়ে মানুষের পাশে থাকার জন্য – আহ্বান এমপি শাওনের

এ এইচ রিপন,লালমোহন (ভোলা) প্রতিনিধি

ভোলা লালমোহন পৌরসভার আয়োজনে করোনা ভাইরাস (COVID-19) প্রতিরোধে জীবানু নাশক ঔষধ ছিটানো ও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

১৩ এপ্রিল সোমবার সকালে লালমোহন চৌরাস্তার মৌড়ে জীবানু নাশক ঔষধ ছিটানো ও পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন তিনি। উদ্ধোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় এমপি শাওন বলেন আমি যতদিন বেঁচে আছি এই মানুষের দু:সময়ে আমি আছি এবং থাকবো। দু:সময়ে আমি আপনাদেরকে থেকে দুরে থাকবো না। এই মহামারি করোনা ভাইরাসে আমি আপনাদের সাথে আছি। মরন ব্যাধী করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে আমাদের সরকারের দেয়া স্বাস্থ্য অধিদপ্তরের দেয়া নির্দশনা মেনে চলতে হবে।

সন্ধ্যা ৬টার পর কোন লোক রাস্তায়, বাজারে থাকতে পারবেন না। শুধু মাত্র ঔষধের দোকান ব্যাতিত কোন দোকান খোলা থাকবে না। মুদি দোকান বেলা ১টা পর্যন্ত খোলা থাকবে। এর পর যদি কোন দোকান খোলা থাকে তাহলে সে দোকান ও মানুষের বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বাজারের দোকান খোলা থাকলেই মানুষ বাজার মুখীহয়। দোকান খোলা থাকবে না মানুষ বাজারমূখী হবে না। প্রতিটা মসজিদে সরকারের নীতিমালা মেনে চলতে হবে। নামাজের সময় আপনার ঘরের সকলকে নিয়ে নিজের বাসায় জামাতে নামাজ পড়ুন।

আরো পড়ুন