জনপ্রতিনিধিদের শপথ পড়ালেন ভোলা-৩ এমপি শাওন

এ.এইচ রিপন, লালমোহন (ভোলা) প্রতিনিধি

ভোলার লালমোহনে ত্রাণ বিতরণে স্বচ্ছতা আনার জন্য জনপ্রতিনিধিদের শপথ পড়ালেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

মঙ্গলবার সকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে লালমোহন পৌরসভা ও ৯ ইউনিয়নের জনপ্রতিনিধিদের এবং প্রত্যেক ইউনিয়নের ত্রাণ কমিটির সদস্যদের শপথ পড়ান তিনি। করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে ও ত্রাণ বিতরণে গরীব অসহায় দুস্থদের মাঝে সঠিক ও সততার সাথে বিতরণের লক্ষ্যে এ শপথবাক্য পাঠ করানো হয়।

এসময় শাওন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রাণ বিতরণের ক্ষেত্রে যে দায়ীত্ব দিবে তা যেন সততা ও নিষ্ঠার সাথে আমরা পালন করি। করোনা ভাইরাস মোকাবেলায় গৃহবন্ধি থাকা প্রত্যেককে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ত্রাণ পৌছে দিতে যে তালিকা করা হবে তা যেন দলমত নির্বিশেষে প্রত্যেকটি অসহায় পরিবারের হাতে পৌছে তা নিশ্চিত করতে হবে। কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। আমাদের প্রত্যেককে নিজ নিজ দায়ীত্ব সঠিকভাবে পালন করলে প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়ন হবে। তিনি আরো বলেন,গরীব অসহায় মানুষের কোনো দল নাই। তারা দল কি বুঝে না।প্রতিটি গরীব মানুষ কে জননেত্রী শেখ হাসিনার উপহার পৌছে দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানসহ আরো অনেকে।

আরো পড়ুন