আরব আমিরাতে শারজাহ্ বিএনপির আল্ সাজ্জা ইন্ডাস্ট্রিয়াল এরিয়ার ইউনিট কমিটি ঘোষণা

আরব আমিরাত প্রতিনিধি

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল শারজাহ্ বিএনপির অধিনে আল্ সাজ্জা ইন্ডাস্ট্রিয়াল এরিয়ার ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার শারজাহ্ বিএনপি’র উদ্যোগে শারজাহ্ স্থানীয় একটি রেস্টুরেন্টে হলরুমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। এইসময় সারা বিশ্বে সকলেই যেন এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পায় তার লক্ষ্যে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শারজাহ্ বিএনপি’র সভাপতি ইঞ্জিনিয়ার করিমুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শারজাহ্ বিএনপি’র সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম কিরণ, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হানিফ খোকন, যুগ্ম-সম্পাদক এরশাদ আহমেদ শাহীন, যুগ্ম-সম্পাদক মাওলানা মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক, প্রমুখ।

আল্ সাজ্জা ইউনিট কমিটির সভাপতি মোহাম্মদ আবুল হাশেম এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন আল্ সাজ্জা ইউনিট কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরিদুল আলম। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ মোশারফ হোসেন।

আলোচনা ও দোয়া মাহফিল শেষে শারজাহ্ বিএনপি’র অধিনে আল্ সাজ্জা ইন্ডাস্ট্রিয়াল এরিয়ার ইউনিট কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল শারজাহ্ বিএনপি’র সভাপতি ইঞ্জিনিয়ার করিমুল হক উক্ত আলোচনা সভায় ১৩ জন সদস্য বিশিষ্ট একটি কমিটির নাম উল্লেখ করে কমিটি ঘোষণা করেন। এইসময় শারজাহ্ বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন