আমিরাতের বানিজ্যিক কেন্দ্র দুবাইয়ের দেরায় গোল্ডেন ভিউ ট্রাভেল এন্ড ট্যুরিজম এলএলসি’র যাত্রা শুরু 

আরব আমিরাত প্রতিনিধি

সংযুক্ত আরব আমিরাতে বিনিয়োগ করে প্রতিনিয়ত সাফল্যের অংশীদার হচ্ছেন প্রবাসী বাংলাদেশীরা। এরই ধারাবাহিকতায় আরব আমিরাতের বানিজ্যিক কেন্দ্র দুবাইয়ের দেরায় সাফল্যের আর একাট যোগ হলো গোল্ডেন ভিউ ট্রাভেল এন্ড ট্যুরিজম এলএলসি’র প্রথম শাখা।
বিশ্বের সবচেয়ে বড় শ্রম বাজার সৌদি আরবের পরে এবারে প্রথম দুবাইয়ে উদ্ভোধন হল গোল্ডেন ভিউ ট্রাভেল এন্ড ট্যুরিজম এল এল সি।
উদ্ভোধন অনুষ্ঠানে বক্তারা বলেন যথাযথ পরিশ্রম করলে যে সফলতা আসতে পারে ত্রাই প্রমান গোল্ডেন ভিউ ট্রাভেল এন্ড ট্যুরিজম এলএলসি।
অনুষ্ঠানে কেক কেটে প্রতিষ্ঠানটির উদ্ভোধন করেন বাংলাদেশ বিমানের ষ্টেশন ম্যারেজার মোঃ আমিনুল ইসলাম। প্রতিষ্ঠানটির পরিচালক ফাহাদ আলী ফাহাদের সভাপতিত্বে ও মোঃ আমিনের উপস্থাপনায় বক্তব্য রাখেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়ার সহ-সভাপতি আয়ুব আলী বাবুল, প্রবাসী বাংলাদশী কমিউনিটি নেতা কাজী মোহাম্মদ আলী, মোঃ সাইফুদ্দিন আহম্মেদ, ব্যবসায়ী মীর আহম্মেদ, হাজী কামাল, আনছারুল হক আনছার, মিজানুর রহমান, মোঃ হানিফ সিকদার, হাছান আকতার, মোঃ আজিজুল করিম, মোঃ মঈনুদ্দিন, মোঃ আকবর বাদশা, মোঃ মাহাবুব সহ বিভিন্ন ব্যবসায়ী ও কমিউনিটির নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আব্দুল্লাহ, সামছুল আলম, ও মাঃ রশীদ। প্রতিষ্টানটির সাফল্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফজলুল কবীর চৌধুরী।
আরো পড়ুন