আবারও সীমিত সময়ের জন্য চাঁপাইনবাবগঞ্জের মার্কেট ও শপিংমল খোলার নির্দেশনা জারি

সিরাজুল আরেফিন হৃদয়,চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসন এবং নিউ মার্কেট দোকান মালিক কমিটি সিদ্ধান্ত মোতাবেক বিগত মার্কেট বন্ধের নির্দেশ বাতিল করে। আবারও সীমিত সময়ের জন্য চাঁপাইনবাবগঞ্জের মার্কেট ও শপিং মল গুলো খোলার নির্দেশনা দেওয়া হয়েছে।

নিউ মার্কেট দোকান মালিক কমিটি ও জেলা প্রশাসনের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানা যায়, আজ শুক্রবার সকাল ১০টা ঘটিকা থেকে বিকাল ৪টা ঘটিকা পর্যন্ত মার্কেটের দোকান গুলো খোলার নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ।

মার্কেট দোকান মালিকদের বক্তব্য মার্কেট বন্ধ থাকায় ক্রেতারা বাহিরে লোকাল দোকান গুলোতে ঠিকিই রমরমা ভাবে চালিয়ে যাচ্ছে ঈদ কেনাকাটা।এতে আমরা ক্ষতির মুখে পরছি।

তারপরও লোকাল দোকান গুলোতে যথেষ্ট জায়গা না থাকায় একসাথে একের অধিক পরিবার কেনাকাটা করতে গেলেই দেখা দিচ্ছে ভিড়। যার ফলে করোনা ঝুঁকি আরও বেশি হচ্ছে।কিন্তু আমাদের মার্কেট এ দোকান গুলিতে এমনটি হওয়ার সম্ভবনা কম।কারণ আমাদের দোকানে গুলোতে পর্যাপ্ত জায়গা রয়েছে। তাছাড়া আমরা সামাজিক দূরত্ব নিশ্চিত করে ক্রয়-বিক্রয় চালিয়ে যাব অবশ্যই।

মার্কেটে প্রবেশের সকল গেট গুলোতে হাত ধোয়া ও করোনা ভাইরাস মোকাবেলা করার সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবং মার্কেট দোকান মালিকরা ক্রেতাদের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করে বলেন,তারা যাতে ঈদ বাজার কেনাকাটা করতে আসার সময় সম্পূণ করোনা সর্তকতা গ্রহণ করে মার্কেটে প্রবেশ করে।

আরো পড়ুন