২০ কেজি গাঁজা ও ২০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ০৬-

নিজস্ব প্রতিবেদকঃ

বৈশ্বিক মহামারী করোনার ঢেউ রোধকল্পে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে সমগ্র বাংলাদেশে প্রতিনিয়ত জনসচেতনা বৃদ্ধি, মাস্ক ব্যবহারে উদ্ধুদ্ধকরণ ,বাজার মনিটরিং, যান চলাচল সীমিতকরণ করতে বিরামহীনভাবে কাজ করছে বাংলাদেশ পুলিশের বিভিন্ন টীম।

করোনার এই ক্রান্তিকালকে চোরাচালানির সুবর্ণ সুযোগ মনে কিছু অসাধু মাদক ব্যবসায়ী মাদক নির্ভয়ে চোরাচালানির কাজ করার চেষ্টা করছে।কিন্তু করোনা যুদ্ধের সাথে সাথে সমান তালে দেশকে মাদকমুক্ত করার লক্ষ্যে সারাদেশে চলছে মাদক বিরোধী অভিযান।

অভিযানের ধারাবাহিকতায় কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা শাখা ০৩ পৃথক অভিযান পরিচালনা করে সদর থানার রামপুর হতে মাদক ব্যবসায়ী- ১. আনিসুর রহমান(৩০) পিতা- হারুন -অর-রশিদ,গ্রাম- পশ্চিম হুগলিয়া,থানা- দাউদকান্দি২. মোহাম্মদ মাইনুদ্দীন, পিতা- ফজলু মিয়া,গ্রাম- দয়পাড়া থানা- দাউদকান্দি জেলা- কুমিল্লাদের ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করেন।
অপর একটি অভিযানে সদর দক্ষিণ থানাধীন লালবাগ গ্লোবাল ডেইরি ফার্মের সামনে থেকে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী- ১. ফারুক ইসলাম, ২. কামাল হোসেন ও ৩.আব্দুল মান্নানকে গ্রেফতার করেন।
সর্বশেষ অভিযানটি পরিচালিত হয় সদর দক্ষিণ থানার ভাটপাড়া এলাকায়।উক্ত অভিযানে ২ শত বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী ১. মোহম্মদ সাব্বির হোসেন (২০), পিতা- সোলেমান,গ্রাম- দরিবঠ থানা- সদর দক্ষিণ, জেলা- কুমিল্লাকে গ্রেফতার করেন।

তিনটি অভিযানে ২০ কেজি গাঁজা, ২০০ বোতল ফেনসিডিলসহ ০৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আওতায় পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন