হটলাইনে ফোন পেয়ে ত্রাণ নিয়ে দ্বারে দ্বারে ছুটছেন এমপি শাওন

নুরুল আমিন,বিশেষ প্রতিনিধি

ভোলা লালমোহনে প্রানঘাতি করোনা দুর্যোগ মোকাবেলায় মানবিক সহায়তা কেন্দ্রে ফোন পেয়ে ত্রাণ সামগ্রী নিয়ে জনগণের দ্বারে দ্বারে ছুটে যান ভোলা-৩ আসনের এমপি  নুরুন্নবী চৌধুরী শাওন।

৯ এপ্রিল দুপুরে লালমোহন পৌরসভার ৪, ৫ ও অন্যান্য ওয়ার্ডসহ উপজেলার বিভিন্ন এলাকায় তিনি করোনার প্রভাবে লক ডাউন মেনে কোয়ারেন্টাইনে থাকা ঘরবন্দী কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এমপি শাওন বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের লক ডাউন মেনে যারা বাড়িতে রয়েছেন এবং কর্মহীন হয়ে পড়েছেন। আমি তাদের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্যসামগ্রী নিয়ে এসেছি।

হটলাইনে ফোন পেয়ে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে বেড়াচ্ছেন গ্রামের পর গ্রাম। তিনি গ্রামে হেঁটে হেঁটে স্বল্প আয়ের মানুষের ঘরে ঘরে জনসাধারনের খোঁজখবর নিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিয়ে এমপি শাওনের আকস্মিক আগমনে অবাক হয়েছেন অনেক হতদরিদ্র মানুষ। তারা এমপি শাওনের এমন কার্যক্রমের প্রশংসা করেছেন।

দিনে এনে দিনে খেয়ে চললেও সরকারের ঘোষিত লক ডাউনে কর্মহীন হয়ে পড়েছে হাজার হাজার পরিবার। এসব পরিবারের পাশে দাঁড়িয়ে নিরলস সেবা করে যাচ্ছেন এমপি শাওন। এতে নিজের জীবনের ঝুঁকি উপেক্ষা করে তিনি সাধারণ মানুষের কথা ভাবছেন।

এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর রায়হান মাসুম, ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের সাধারন সম্পাদক রাফেজ, লালমোহন পৌর যুবলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

আরো পড়ুন