সেরা পুরস্কার পেতে যাচ্ছেন প্রবাসী সাংবাদিক সাইফুল রাজিব

বিশেষ প্রতিনিধি: সৌদি আরবের আইনের প্রতি শ্ৰদ্ধাশীল ও সতর্ক থেকে নিজ পেশার প্রতি সম্মান ও দায়িত্ববোধ থেকে নিরলস কাজ করে যাচ্ছেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল বাংলা টিভি’র জেদ্দা প্রতিনিধি সাইফুল রাজীব।

গত ০৮ মাস আগেই বাংলা টিভির সাথে যুক্ত হন সাইফুল রাজীব,এর পর থেকেই বেশ কিছু কাজ করেছেন প্রবাসীদের সফলতা ব্যর্থতা সুখ দুঃখ ও সম্ভাবনা নিয়ে,যা ইতি মধ্যে সর্ব মহলে প্রসংশিত হয়েছে।

উল্লেখ যোগ্য আরো কিছু কাজের মধ্যে রয়েছে সৌদি আরবে বাংলাদেশিদের মৃত্যুর সংবাদের নিয়মিত আপডেট,মৃত্যুর কারণ উদ্ঘাটন,হজ উমরাহ হাজীদের নিয়মিত আপডেট,সৌদি আরবের আইন নিয়ম কানুন সম্পর্কে সচেতনতা বৃদ্ধি,কনস্যুলেট এর বিভিন্ন সেবা সমূহের নিয়মিত আপডেট,স্কুলের বিভিন্ন কর্মসূচি সহ সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন গুলুর কর্মকান্ড উপস্থাপন।

উপরোক্ত কাজের সম্মান স্বরূপ দেশের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন দিগন্তের আলো ফাউন্ডেশন এর পক্ষ থেকে আগামী ৮ নভেম্বর ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউটে সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে সংগঠনের পক্ষ থেকে “সেরা প্রবাসী সাংবাদিক”পুরস্কার পাচ্ছেন সাইফুল রাজীব।

সাইফুল রাজীব এর পক্ষ থেকে বাংলা টিভির একটি প্রতিনিধি দল পুরস্কারটি গ্রহণ করবেন,একই দিন সংগঠনটির কার্যক্রম প্রচারের মাধ্যমে সহযোগিতাকরে যাওয়ায় “বাংলা টিভি”ও একটি সম্মাননা পুরুস্কার গ্রহণ করবেন।

এ ব্যাপারে সাইফুল রাজীব এর সাথে কথা বললে তিনি বলেন আমি আমার দায়িত্ব বোধ থেকে কাজ করেছি আগামীতে ও করবো,পুরুস্কার পাওয়ার আসায় কখনো কাজ করিনি, প্রবাসীদের স্বার্থে কাজ করার চেষ্টা করেছি মাত্র, তার পর ও আমাকে ও আমার কাজ কে মূল্যায়ন করার জন্য আমি “দিগন্তের আলো ফাউন্ডেশন”কে আন্তরিক ধন্যবাদ ও কতৃজ্ঞতা জানাচ্ছি, আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি ফাউন্ডেশনের চেয়ারম্যান সেহেলী খান রত্না আপা ও নির্বাহী পরিচালক আশরাফ আলিম ভাইকে।

সাইফুল রাজীব আরো বলেন: আমার কাজ গুলো পূর্ণতা পেয়েছে বাংলা টিভি পরিবারের আন্তরিক সহযোগিতায়, তারা গুরুত্ব ও দায়িত্বের সাথে নিয়েছে বলে আমি কাজ করতে পেরেছি/পারি। সেই সাথে প্রবাসী ভাইদের থেকে পেয়েছি অনুপ্রেরণা যা আমার সাহস ও শক্তি হিসেবে কাজ করে।

আরো পড়ুন