সুবিধাভোগীদের দলে যায়গা নেই: ভোলায় এমপি শাওন

নিউজ ডেস্কঃ       

ভোলা-৩ আসনের সাংসদ নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ছাত্র জীবন থেকে জেল খেটেছি। অনেক ঝড় ঝাপটা সহ্য করেছি। বিএনপি জামায়াতের দু:শাসন দেখেছি। তবুও জয় বাংলা ছাড়া কিছুই বলিনি। বিএনপি-জামায়াতের শিষ্যরা ষড়যন্ত্র করে কোন লাভ নেই। মেঘ আসবে, ঈশান কোণে আবার নতুন সূর্য হাসবে। ষড়যন্ত্রকারীরা সফল হতে পারবে না। সুবিধাভোগী নেতাদের দলে জায়গা নেই। কোন ষড়যন্ত্রকারী দলের মধ্যে অনুপ্রবেশ করে বিরোধ সৃষ্টি করতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে। দলে নতুন যোগ দেওয়ারাও সাবধান হতে হবে। ত্যাগী আওয়ামী লীগের সম্মান করতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় লালমোহন পশ্চিম চরউমেদ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন ও আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে তৃণমূলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এ কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাজাহান বেপারীর সভাপতিত্বে সভায় এমপি শাওন আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না হলে আমরা স¦াধীন সার্বভৌম রাষ্ট্র পেতাম না। বঙ্গবন্ধু ছিল বলে আমরা বিশ্বের বুকে মাথা উঁচু করে কথা বলতে পারছি। বঙ্গবন্ধুর অবর্তমানে বঙ্গবন্ধুর দর্শন তৃণমূলের মাঝে ছড়িয়ে দিতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে এগুতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে বছর ব্যাপী কর্মসূচি পালন করা হবে লালমোহনে। এ উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি নিয়েছে।

সভায় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, তজুমদ্দিন উপজেলার সাবেক চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান, লালমোহন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পশ্চিম চরউমেদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক একেএম শহিদুল্লা সেলিম প্রমূখ বক্তব্য রাখেন।

সূত্রঃ ক্রাইম বাংলা নিউজ

আরো পড়ুন