সুবর্ণচরে যুবলীগ নেতাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচরে বৃদ্ধ নাছির উদ্দিন ভান্ডারীকে পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতনের ঘটনায় রাজনৈতিক পায়দা লুটতে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ৪ নং চর ওযাপদা ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল উদ্দিন কিরনের পরিবার।

 

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে উপজেলার হারিছ চৌধুরী বাজারে এই সংবাদ সম্মেলন করেন পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, দুলাল উদ্দিন কিরনের পুত্র হাসান মাহমুদ, তার স্ত্রী সাবেক মহিলা মেম্বার শিরীন আক্তার এবং দুলালের পিতা আব্দুল মন্নাছ। দুলালের বাবা, স্ত্রী, সন্তান নাছির হোসেন ভান্ডারীর ঘটনায় তিব্রনিন্ধা জানিয়ে এবং দোষিদের শাস্তি দাবী করে বলেন, নাছির হোসেনকে যেভাবে নির্যাতন করা হয়েছে তা সত্যি দুঃখ জনক ও মর্মান্তিক আমরাও এ ঘটনার বিচার চাই কিন্তু এ ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক সুবিধা হাসিল করতে একটি কুচক্রী মহলের ইন্ধনে দুলাল হোসেন কিরনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও মানহীন করছে যা অত্যান্ত জগণ্যতম কাজ।

দুলাল হোসেন কিরন দীর্ঘ ২২ বছর যুবলীগের সভাপতি থাকাকালীন কোন মামলা নাই। রাজ পথে লড়াই করতে গিয়ে বিএনপির আমলে মিথ্যা হামলা মামলার শিকার হন। তিনি চর ওয়াপদা ইউনিয়নে সরকারি অনুদানে রাস্তাঘাটো পোল কালভার্টসহ নানা উন্নয়ন মুলক কাজ করেছেন। বর্তমানে তিনি ৪ বছর ধরে তার সমাজের সভাপতি এ পর্যন্ত কোন অনিয়ম কেউ দেখাতে পারবেনা, এলাকায় মসজিদ মাদরাসায় অনেক দান সদকা করেন নিজের সাধ্যমত। চলমান আওয়ামিলীগের সম্মেলনে তিনি চর ওয়াপদা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী। তার প্রতিপক্ষরা নাছিরের ঘটনায় তাকে মিথ্যা মামলা দিয়ে দূরে সরিয়ে তারা তাদের স্বার্থ হাসিল করতে চাইছে। ১ জুলাই ঘটনার পর ৫ দিন ফেরিয়ে গেলেও তারা দুলালের নাম উল্লেখ করেনি অথচ গতকাল নতুন করে দুলালের নাম যুক্ত করে তাকে ফাঁসানোর চেষ্টায় লিপ্ত রয়েছে।

 

স্ত্রী শিরীন আরো বলেন, আমার স্বামী দুলাল উদ্দিন কিরনের জনপ্রিয়তার কারনে চর ওযাপদা ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডে ১৯৯৮ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত মহিলা মেম্বার নির্বাচিত হয়েছি আমার প্রতিপক্ষরা জামানতও পায়নি।

 

 

পরিবারের সদস্যরা নাছিরের সাথে ঘটে যাওয়া ন্যাক্কার জনক ঘটনার সুষ্ঠ তদন্ত করে প্রকৃত দোষীদের গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করার দাবী জানান এবং নির্দোষ দুলাল উদ্দিন কিরনকে মিথ্যা মামলা থেকে নিশর্ত মুক্তি দিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

 

 

আরো পড়ুন