সুবর্ণচরে ঈদ সামগ্রী বিতরণ করলেন শান্তিনগর যুব উন্নয়ন ফাউন্ডেশন

মোঃ ইমাম উদ্দিন সুমন:- ঘরবন্ধী অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে “শান্তি নগর যুব উন্নয়ন ফাউন্ডেশন নামের একটি সামাজিক সংগঠন।

বুধবার (১১ এপ্রিল) বিকেল ৩টা সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের মধ্যম বাগ্য গ্রামে মরহুম খলিল উল্যাহ জামে মনজিদ মাঠে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন সংগঠনের সদস্যরা।

“আছি আমরা, থাকবো পাশে, মানবতার কল্যাণে “এই স্লোগানকে সামনে রেখে গত বছরের ন্যায় এ বছরে ও গরীব, এতিম ও অসহায়ের সাথে ঈদের হাসি ভাগাভাগি করার লক্ষ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে শান্তিনগর যুব উন্নয়ন ফাউন্ডেশন। প্রায় ১০০ পরিবারের এতিম, দুঃস্থ, মাদ্রাসার ছাত্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

 

এসময় সংগঠনের সভাপতি মোঃ মাসুদুর রহমান সাধারণ সম্পাদক আকবর হোসেন বলেন, শান্তি নগর যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ মানুষের বাড়ী বাড়ী গিয়ে অসহায়দের তালিকা সংগ্রহ করে প্রত্যেকে বাড়ী বাড়ী পৌছে দেয় ত্রাণ সামগ্রী, যারা বাদ পড়েছে তাদেরকে একত্র করে আজ সম্পন্ন করলাম।

অত্রএলাকার এক ঝাঁক তরুণ সচেতন যুব সমাজ এই প্রোগ্রাম সফল করার জন্য পরিশ্রম করেছেন।

শান্তি নগর যুব উন্নয়ন ফাউন্ডেশন যে সকল মানুষ হাসপাতালে রক্তের অভাবে জীবন মৃত্যুর শংকায় থাকে তাদের পাশে গিয়ে এই সংগঠনের সদস্যরা দাঁড়ায় এবং সেচ্ছায় রক্তদান করে মানবতার কল্যাণে কাজ করে। ২০২০ সাল থেকে আমরা অসহায় মানুষের পাশে থেকেছি ভবিষ্যতে আরো বড় পরিসরে আমাদের কার্যক্রম এগিয়ে নিতে আমরা বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, শান্তি নগর যুব উন্নয়ন ফাউন্ডেশনের সদস্য মোহাম্মদ আওলাদ মোহাম্মদ আরিফ মোঃ রুবেল মোঃ আফসার মোঃ আজগর মোঃ ফয়সাল মোহাম্মদ মান্নান মোঃ ফয়সাল মোহাম্মদ শামীম মোহাম্মদ সজীব মোঃ আলাউদ্দিন মোঃ জহির মোহাম্মদ জমির মোহাম্মদ মানিক মোহাম্মদ হান্নান মোঃ জাহের উদ্দিন মোঃ শামীম হোসাইন সাংগঠনিক সম্পাদক মোঃ সাদ্দাম সহসভাপতি তানজির হোসেন রুবেল প্রমূখ।

আরো পড়ুন