সুবর্ণচরে আবদুল মন্নান ভুঁইয়া চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মোঃ ইমাম উদ্দিন সুমন,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে বৃদ্ধ নাছির উদ্দিন ভান্ডারীকে পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতনের ঘটনায় রাজনৈতিক পায়দা লুটতে মিথ্যা মামলায়ও হয়রানির অভিযোগে এলাকায় মানববন্ধন করেছে সাধারণ জনগন ও পরে সংবাদ সম্মেলন করেছেন ৪ নং চর ওযাপদা ইউনিয়নের চেয়ারম্যান ও সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আবদুল মন্নান ভুঁইয়া।

 

মঙ্গলবার (৬ জুলাই) উপজেলার ৪নং চর ওয়াপদার আল আমিন বাজারে এই মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেন ।

মানববন্ধনে বক্তারা ৪নং চর ওয়াপদা ইনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান ভুইয়ার বিরুদ্ধে নাছির উদ্দিন ভান্ডারীর পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতনের অভিযোগ এনে হয়রানিমুলক অপপ্রচার বন্ধের দাবি জানান।

পরে এক সংবাদ সম্মেলনে আবদুল মান্নান ভুঁইয়া বলেন, আমি সুবর্ণচর উপজেলায় ছাত্রলীগ, যুবলীগ, এবং বর্তমানে সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ এর নৌকা প্রতিক নিয়ে ৪নং চর ওয়াপদা ইউপি চেয়ারম্যান গত কিছুদিন আগে আমার পরিষদের রিপন মেম্বারের বাবা আমার কাকা নাছির উদ্দিন ভান্ডারীর পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে যে নির্যাতন করা হয়েছে আমি তার তিব্রনিন্ধা জানায় এবং দোষিদের শাস্তি দাবী জানাচ্ছি। , নাছির হোসেনকে যেভাবে নির্যাতন করা হয়েছে তা সত্যি দুঃখ জনক। আমি এ ঘটনার সাঠিক তদন্ত্রের মাধ্যমে বিচারের দাবি জানাই। কিন্তু এ ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক সুবিধা হাসিল করতে একটি কুচক্রী মহলের ইন্ধনে আমাকে মিথ্যা মামলা দিয়ে মানহীন করছে।

 

তিনি বলেন আমি দেশ নেত্রী শেখ হাসিনার নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে আওয়ামী ও বিএনপি জামাত সহ সর্বস্তরের জনগন আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছেন। আমার প্রতিপক্ষরা নাছিরের ঘটনায় আমাকে মিথ্যা মামলা দিয়ে দূরে সরিয়ে রাখার জন্য স্বার্থ হাসিল করতে চাইছে।

 

মান্নান ভুঁইয়া বলেন, আমি যে গটনা সম্পর্কে জানিনা অথচ আমাকে জড়িয়ে মানববন্ধন করে আমার মানহানি কনা হচ্ছে। আমার জনপ্রিয়তার নষ্ট করার জন্য আমার পরিষদের মেম্বার রিপন সহ কিছু লোকজন নিয়ে মানববন্ধন করে আমার মানহানি করছে। আমি রিপন মেম্বারকে অনুরোধ করবো যারা এই নেক্কারজনক ঘটনা করেছে সঠিক তদন্ত্রের মাধ্যমে তাদের আইনের আওতাই এনে বিচার দাবি জানাচ্ছি।

 

আরো পড়ুন