সুপারস্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি

রাজধানী ঢাকায় ডি এ তায়েবের টানা পরোটা রেস্টুরেন্টে ইফতার করলেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সুপারস্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে পাঁচ শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেন মাহিয়া মাহি ও ডি এ তায়েব।

মাহি লাইভ অনুষ্ঠানের সাক্ষাৎকারে বলেন আমি যদি কোন নায়কের সাথে কাজ করি তাহলে কাজের পর ওই নায়ক কে ভুলে যাই কিন্তু ডি এ তায়েব ভাই এমন একটা ভাল মানুষ ভালো বন্ধু তাকে আমি কাজের পরেও সবসময় মনে রাখি।

আমি বিশ্বাস করি কখনো যদি কোন সময় বিপদেপরি সবার আগে ডি এ তায়েব ভাই আমাকে বিপদ থেকে উদ্ধার করবে, যারা ডি এ তায়েব ভাইকে ভালোবেসে সুপারস্টার ডি এ তায়েব অফিশিয়াল ফ্যান ক্লাব খুলেছেন আপনারা সবসময় ডি এ তায়েব ভাইয়ের পাশে থাকবেন, আপনাদের ফ্যান ক্লাবের জন্য শুভকামনা রইলো।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহবুবা শাহরিন ও চেয়ারম্যান ডি এ তায়েব এবং ফ্যান ক্লাবের কার্যকরী কমিটির সভাপতি এপেক্স সাঈদ হাসান, সাধারণ সম্পাদক সৈয়দ অপু চৌধুরী, যুগ্ম সম্পাদক কার্নিজ ফাতেমা, উপদেষ্টা সচিব হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক সোহান খান,কোষাধক্ষ্য হালিম হাসান হিরা,দপ্তর সম্পাদক জাফর হোসেন সিথিল,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব আহমেদ জনি সহ নেতৃবৃন্দরা।

আরো পড়ুন