সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ

নিজস্ব প্রতিনিধি

(চট্টগ্রাম-৬) থেকে নির্বাচিত সংসদ সদস্য এবং রেলপথ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির চেয়াম্যান এবিএম ফজলে করিম চৌধুরীর করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে।

তবে তাঁর নিরাপত্তাকর্মীর রিপোর্ট পজিটিভ।

এবিএম ফজলে করিম চৌধুরীর ব্যক্তিগত সহকারী সুমন দে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুলের করোনা শনাক্ত হওয়ায় এবিএম ফজলে করিম চৌধুরী সতর্কতা স্বরূপ চট্টগ্রামের বাসভবনে কোয়ারেন্টাইনে রয়েছেন। বুধবার (২০ মে) নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ বৃহস্পতিবার (২১ মে) রাতে পরীক্ষার ফলাফলে জানা যায় তাঁর করোনা নেগেটিভ।

এদিকে ফজলে করিম চৌধুরীর বড় ছেলে তরুণ আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন, ‘ফজলে করিম চৌধুরীর নেগেটিভ তবে ওনার নিরাপত্তাকর্মীর করোনা পজিটিভ। তবে ঝুঁকি এখনো আছে। আপনারা নিশ্চয়ই জানেন যে, সংক্রমণ একটি পর্যায়ে না পৌঁছানো পর্যন্ত পরীক্ষা নেগেটিভ আসে এবং যেহেতু তার নিরাপত্তাকর্মী গতকালও তার থেকে কয়েক ফুট দূরত্বে ছিল সে কারণে ধূম্রজাল এখনো কাটেনি। আমার বাবার নেগেটিভ নিয়ে কেউ উল্লাস করবেন না। সবাই আলহামদুলিল্লাহ্‌ বলবেন। তবে সবচেয়ে জরুরী বিষয় হল, বাবার নিরাপত্তাকর্মী সহ আজ যাদের করোনা পজিটিভ এসেছে তাদের সকলের জন্য দোয়া করবেন।

আরো পড়ুন