সম্মাননা পেলেন এসএসসি ০২ ব্যাচের এডমিন সুমন

নিজস্ব প্রতিনিধিঃ

এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ, কথায় নয় কাজে বিশ্বাসী বলে আখ্যায়িত করেন শরীয়তপুর সাংস্কৃতিক ফোরম আয়োজিত মুজিববর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এসএসসি ২০০২ ব্যাচের এডমিন মাহমুদ হাসান সুমন।

এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ গ্রুপটি সেরা মানবিক সংগঠন হিসেবে বিবেচিত হওয়া একই গ্রুপের ফাউন্ডার এডমিন দক্ষ সংগঠক ও উদ্যোক্তার জন্য সম্মাননা পেলেন মাহমুদ হাসান সুমন।

শরীয়তপুর সাংস্কৃতিক ফোরম আয়োজিত মুজিববর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তাকে এই সম্মাননা প্রধান করা হয়।

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা স্মৃতি যাদুঘর মিলনায়তনে।শরীয়তপুর সাংস্কৃতিক ফোরাম এর সভাপতি ড্যানি সিডাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সংস্কৃতি প্রতি মন্ত্রী কে.এম খালেদ (এমপি)

বিশেষ অতিথি ছিলেন  এমপি (শরিয়তপুর-৩) নাহিদ রাজ্জাক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাক্তার হেলাল উদ্দিন, সংগঠক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব খন্দকার শাহআলম।

এছাড়া ছিলেন শরীয়তপুর সাংস্কৃতিক সংগঠন এর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সহ এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ গ্রুপের এ্যাডমিন, মডারেটর এবং সকল পর্যায়ের সদস্য ও নানা শ্রেণি পেশার মানুষ।

সেরা মানবিক সংগঠন হিসাবে এ রকম একটি সম্মাননা ০২ ব্যাচ পরিবারের সকলের বড় অর্জন এমনটাই মতামত ব্যক্ত করেন এ্যাডমিন প্যানেলের একাধিক সদস্য।

এমন একটা সম্মান আমাদের মানবিক কাজকে আরও গোটা বাংলাদেশে তথা বিশ্বে ছড়িয়ে পড়বে ইনশাআল্লাহ এমনটা আশাবাদ তাদের।

এ প্রসঙ্গে, মাহমুদ হাসান সুমন বলেন, আর্ত মানবতায় নিয়োজিত অলাভজনক সংগঠন ০২ ব্যাচ বাংলাদেশ বন্ধুদের ভালোবাসায় হাঁটি হাঁটি করে আজ এ পর্যন্ত এসে দাড়িয়েছে। তারই ফলস্বরূপ আমাদের এই সম্মান। যে সংগঠন টি সম্মান দেখিয়েছে তার জন্য আমরা কৃতজ্ঞ এবং গৌরব উজ্জ্বল দিনটি স্বরনীয় হয়ে থাকবে।

এ সময় তিনি আরও বলেন, ১৪ হাজার প্লাস ০২ ব্যাচ বন্ধুদের ভালোবাসা ও সহযোগিতার প্রতিদান এই স্বীকৃতি, তোমাদের প্রতি অকৃত্রিম ভালোবাসা,সব সময় ০২ ব্যাচ তোমাদের পাশে আছে ইন শাহ আল্লাহ।

০২ কথায় না কাজে বিশ্বাসী। এছাড়াও শরীয়তপুর সাংস্কৃতিক ফোরাম ও সাধারন সম্পাদক মোস্তাফিজ সুমন সহ সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

আরো পড়ুন