সন্তানকে ডাক্তার ইঞ্জিনিয়ার নয়, ভাল মানুষ বানানোর মানসিকতা থাকতে হবে: ডি এ তায়েব

নিজস্ব সংবাদদাতা

বাংলাদেশ শিল্পী ঐক্যজোটের সভাপতি চিত্র নায়ক ডি এ তায়েব বলেছেন, যে কোন মূল্যে সন্তানকে ডাক্তার ইঞ্জিনিয়ার বানানোর মানসিকতা পরিহার করতে হবে। সন্তানকে ডাক্তার ইঞ্জিনিয়ার নয়, ভাল মানুষ হিসেবে গড়ে তোলার মানসিকতা থাকতে হবে। টাঙ্গাইলের মির্জাপুরে অ্যাম্বিশন “মরহুম আলী আকবর খান চৌধুরী” স্মৃতি বৃত্তি প্রদক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

জামুর্কী ইউনিয়নের গুনটিয়া সমাজ কল্যাণ সমিতির মাঠে আয়োজিত অ্যাম্বিশন “মরহুম আলী আকবর খান চৌধুরী” স্মৃতি বৃত্তি প্রদক অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ও জামুর্কী ইউনিয়নের চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেলের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আওরঙ্গ জেব আল হোসাইন, মির্জাপুর থানার উপ-পরিদর্শক খোকন কুমার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তৌফিকুর রহমান তালুকদার রাজীব, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, গুনটিয়া সমাজ কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রহমান, সহকারী শিক্ষক কানাই লাল দাস, ডা. রাত্রী আকবর চৌধুরী ও আকিব আকবর চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি চিত্রনায়ক ডি এ তায়েব অ্যাম্বিশন “মরহুম আলী আকবর খান চৌধুরী ” স্মৃতি বৃত্তি প্রকল্পের অধীনে ২০১৮ সালে ৭৫ জন বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন।

পরে প্রজেক্টরের মাধ্যমে চিত্রনায়ক ডি এ তায়েব অভিনীত সোনাবন্ধু ও অন্ধকার জগত সিনেমা দুটি প্রদর্শন করা হয় এবং মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরো পড়ুন