শিক্ষক গোলাম রসুল এর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে অপপ্রচার থানায় সাধারন ডায়রী

আব্দুল ওযাহাব( লোহাগাড়া)চট্টগ্রামঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা ৭নং ওয়ার্ডের বাসীদা মুহাম্মদ গোলাম রসুল পিতা-মৃত ছৈয়দুর রহমান। মুহাম্মদ গোলাম রসুল ০১/০৪/১৯৯৭ইং থেকে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নে শিক্ষা প্রতিষ্ঠান পদুয়া এ,সি,এম উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক হিসাবে সুনামের সহিত শিক্ষকতা পেশায় নিয়োজিত রয়েছে। লােহাগাড়া মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতিরও একজন দায়িত্বশীল সদস্য । দক্ষিণ পদুয়া বেপারী পাড়া জামেউস সুন্নাহ জামে মসজিদে বিগত ২০১১ ইং হতে খতিবের দায়িত্বে নিয়ােজিত রয়েছে। এবং তার নিজ এলাকায় কোমলমতি শিক্ষার্থীদের কোরআন শিক্ষার জন্য একটি ফোরকানিয়া ও হেফজখানা প্রতিষ্ঠা করেছে ।

চরম্বা ইউনিয়ন.কম ফেইজবুক আইডি থেকে সাম্প্রতিক কিছুু বিষয়ে পোষ্ট পাওয়া যায়। ঐ ব্যাপারে গোলাম রসুল এর কাছে জানকে চাইলে তিনি বলেন আমার সাথে পারিবারিক ইস্যুতে কোন কিছুু করতে না পারাই কিছুু ব্যাক্তি সামাজিকভাবে আমাকে অসম্মানিত ও হেয় প্রতিপন্ন করার জন্য বিগত কয়েকদিন যাবত সম্পূর্ণ উদ্দেশ্যমূলভাবে “ চরম্বা ইউনিয়.কম ” নামক ফেসবুকের একটি ফেক আইডি থেকে আমার ছবি আপলােড করে বিভিন্ন ধরণের অশালীন ও কুরুচিপূর্ণ লেখালেখি করে আসছে । তাতে আমি মনেকরি আমার মান সম্মান ও মর্যাদা চরমভাবে ক্ষুন্ন হচ্ছে ।

তাই আমি এই আইডির বিরুদ্ধে ২২/০৬/২০২০ইং লোহাগাড়া থানায় একটি সাধারণ ডায়রী করেছি।সাধারণ ডায়রী নং ৭৮৮ আমি আমার এলাকার মুরুব্বিগণদের কাছে বিনীত অনুরোধ এই অপপ্রচারের কোনো বিভ্রান্তি না হওয়ার আহ্বান জানান।

আরো পড়ুন