শার্শায় ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

যশোর সংবাদদাতাঃ

যশোরের শার্শা উপজেলায় বিভিন্ন স্থানে লকডাউন বাস্তবায়নে ইউ এন ও সেনাবাহিনী সহ পুলিশের বিভিন্ন স্থানে কঠোর অবস্হানে দেখা গেছে।

মঙ্গলবার  (০৩ আগস্ট  ) সকাল ১০ টার সসময়  নাভারণ বাজার, উলাশি বাজার, জামতলা বাজার, বাগ আচড়া বাজার, ধল্ধা বাজার, রামপুর বাজার, শার্শা বাজার ভ্রাম্যমাণ আদালতের সরকারি দিক নির্দেশনা অমান্য ও স্বাস্থ্য বিধি না মেনে ব্যবসা পরিচালনা করাই শার্শা উউপজেলায় মোট ৭ টি দোকানে ২৯০০, টাকা জরিমানা করা হয়েছে।

মহামারী করোনা ভাইরাসের সংক্রমন থেকে জনগনকে সচেতন করতে শার্শা উপজেলা প্রশাসক মীর আলিফ রেজা, ও সেনাবাহিনী সহ পুলিশ যৌথ ভাবে   কঠোর লক ডাউন বাস্তবায়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

শার্শা উপজেলা প্রশাসক মীর আলিফ রেজা বলেন,আইন ও ধারা: দন্ড বিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ধারা দন্ডের কারণ: মাস্ক না পড়া, স্বাস্থ্যবিধি না মানা, মূল্য তালিকা না রাখা ও সরকারী বিধি নিষেধ অমান্য করায় বিভিন্ন দোকানে জরিমানা এবং নিত্য প্রযোনীয় দ্রব্য মুল্যের তালিক ঝুলিয়ে রাখার নির্দেশ দেওয়া হয়েছে ।

এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সামাজিক দুরুত্ব বজায় রাখা ও স্বাস্হ বিধি মেনে চলা সহ মাস্ক ব্যবহার করা জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাওয়ার জন্য হ্যান্ড মাইকে নির্দেশ প্রদান করা হয়েছে ।

আরো পড়ুন