শহীদ আফ্রিদিকে বিয়ের প্রস্তাব দিলেন ভারতীয় অভিনেত্রী

বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেতা সালমান খানের সঞ্চালনায় ভারতের জনপ্রিয় বিগবস-১১ এর প্রতিযোগী ছিলেন মডেল ও অভিনেত্রী আরশি খান।

হঠাৎ করেই ফের ভারতের গণমাধ্যমের শিরোনামে এসেছেন এই অভিনেত্রী।

দেশটির সংবাদমাধ্যম জি-নিউজের মাধ্যমে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এই ভারতীয় অভিনেত্রী।
সাবেক পাক তারকা আফ্রিদি নাকি তাকে ভালোবাসেন-এমন দাবি করেছেন আরশি।

জি নিউজকে দেয়া সাক্ষাত্কারে আরশি বলেন, শহীদ আফ্রিদিকে ভালাবাসি আমি।  আফ্রিদিও আমাকে ভালবাসে।  ভালবাসলে ভয় কীসের! এর আগে আমাদের প্রেম নিয়ে মানুষের মুখে মুখে আলোচনা হয়েছিল।  সংবাদপত্রেও ছাপা হয়েছিল।  পাকিস্তানের সংবাদপত্রেও ছাপা হয়েছিল যে, আরশিকে বিয়ে করতে চান শহীদ আফ্রিদি।  সে সময় আমি এই ব্যাপারে টুইট করি।

এরপর আরশি বলেন, ইনশা ল্লাহ খুব তাড়াতাড়ি এটাই ঘটবে।  তবে টুইটের পর থেকে আফ্রিতির সঙ্গে আর কথা হয়নি।  আমি বিশ্বাস করি অফ্রিদিও এটাই চায়। আর আমার টুইটের উত্তর এখনও আসেনি। এলে সবার আগে মিডিয়া জানতে পারবে।

শেষদিকে আরশি বলেন, জি নিউজের মাধ্যমে আমি শহীদ আফ্রিদিকে বিয়ের প্রস্তাব দিচ্ছি।

প্রসঙ্গত, বিগবস-১১ চলাকালীন শহীদ আফ্রিদিকে জড়িয়ে বির্তকের জন্ম দিয়েছিলেন আরশি খান।

২০১৫ সালে বিগবসের অপর প্রতিযোগী শিল্পা শিন্ডের সঙ্গে আলাপকালে আরশি খান দাবি করেন, বুমবুম আফ্রিদির সঙ্গে তার গভীর প্রেমের সম্পর্ক রয়েছে।

এছাড়াও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি লেখেন, হ্যা, আমি শহীদ আফ্রিদির সঙ্গে সম্পর্কে জড়িয়েছি।  পাকিস্তানের কারো সঙ্গে ঘুমাতে কী আমার ভারতীয় গণমাধ্যমের অনুমতি দরকার? এটা আমার ব্যক্তিগত জীবন। এটা আমার প্রেম ছিল।

সে সময় আরশি খানের এমন দাবির বিষয়ে মুখ খোলেননি আফ্রিদি।  এমন অশ্লীল কথার বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি আফ্রিদি।

আরো পড়ুন