শতভাগ ব্যবসাপ্রতিষ্ঠান খুলে দেওয়ায় আবির বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন এর পক্ষ থেকে দুবাই শাসকের প্রতি অভিনন্দন।

নিজস্ব প্রতিনিধি

সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে শতভাগ ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণায়  দুবাই শাসকের প্রতি অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশে  বিজনেস এ্যাসোসিয়েশন নেতৃবৃন্দরা।

অভিনন্দন জানিয়ে তারা বলেন  ব্যবসায়ীরা অনেকদিন যাবত  করোনা ভাইরাসের  সংক্রমণ ঠেকাতে  কিভাবে কঠিন জীবন যাপন করেছেন তা অকল্পনীয়।

এই পরিবেশ থেকে ফিরিয়ে আনার জন্য দুবাই সরকারের প্রতিনিয়ত আন্তরিকতা  আমাদের কাছে সত্যিই ইতিহাস হয়ে থাকবে। আমরা মনে করি বাস্তব ও পরিকল্পিত  কর্মসূচির মধ্য দিয়ে  করোনাকে প্রতিরোধের মাধ্যমে  দুবাই ধীরে ধীরে  বিশুদ্ধ বায়ুমণ্ডলের পথে এগিয়ে যাচ্ছে।

অভিনন্দন জানিয়েছেন আবির  বাংলাদেশ বিজনেস এ্যাসোসিয়েশনের সভাপতি  জুলফিকার ওসমান,  সাধারণ সম্পাদক ও  ইয়াকুব সুনিক ফাউন্ডেশন এর চেয়ারম্যান  আলহাজ্ব মোঃ ইয়াকুব সুনিক।

সিনিয়র সহ-সভাপতি  হারুন-অর-রশিদ ,  অর্থ সম্পাদক কে কে বিপ্লব দে, সংগঠনের উপদেষ্টা  খাইরুল বাশার , মাহবুবুল আলম, মোহাম্মদ বোরহান উদ্দিন। 

অভিনন্দনের পাশাপাশি ব্যবসায়ী নেতারা  সকলকে দূরত্ব বজায় রেখে  ব্যবসায়িক লেনদেন  ও সার্বিক কার্যক্রম  পরিচালনার জন্য অনুরোধ   করেন  এবং দুবাই সরকারের  আইন কানুনের প্রতি  শতভাগ  শ্রদ্ধা রেখে  চলাফেরা করার জন্য  সকল বাংলাদেশী ভাইদের  আহ্বান জানান।

আরো পড়ুন