লোহাগাড়া সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের সম্মানে আমিনুল ইসলামের ঈদ উপহার…..

আব্দুল ওয়াহাব(চট্টগ্রাম) প্রতিনিধি ঃ

মুসলিম সম্প্রদায়ের অন্যতম স্তম্ভ পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যদের জন্য ইফতার সামগ্রী হস্তান্তর করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাাদক আমিনুল ইসলাম আমিন।

শনিবার দুপুরে উপজেলার দরবেশহাটস্হ শো-রুম থেকে উপহার তুলে দেন আমিনুল ইসলাম আমিনের একান্ত সহকারী আ’লীগ নেতা মো. মিরান হোসেন মিজান।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক ফোরামের সভাপতি এম.এম.আহমদ মনির, সহ-সভাপতি মনির আহমদ আজাদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, যুগ্ম সম্পাদক মুহাম্মদ মারুফ, সহ-সাংগঠনিক সম্পাদক এরশাদ আলম, অর্থ সম্পাদক মোজাহিদ হোসেন সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.এ. এইচ রাব্বি, দপ্তর সম্পাদক জমির উদ্দীন, সহ দপ্তর সম্পাদক আবদুল ওয়াহাব এবং কার্যনির্বাহী সদস্য এম সাইফুল্লাহ চৌধুরী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের থাবায় যখন লন্ডভন্ড পুরো দেশ। এমন সময়েও জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে দেশ ও দশের কল্যাণে সাংবাদিকরা প্রচার করছেন। রাষ্ট্রের যে কোন দূর্যোগময় মুহুর্তে গণমাধ্যমকর্মীদের ভূমিকা অপরিসীম বলেও মন্তব্য করেন আমিনুল ইসলাম আমিন। পরে দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।

আরো পড়ুন