লাশ উদ্ধারের ২ ঘন্টার ভেতরে ঘাতক গ্রেপ্তার

সিরাজুল আরেফিন হৃদয়, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জঃচাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা থেকে এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধারের ২ ঘন্টার ভেতরে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম হত্যাকারী ২ জনকে গ্রেপ্তার করেছে। এ সময় নিহত ছাত্রের ব্যবহৃত মোবাইল ফোনও উদ্ধার করা হয়।

এরআগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের ঘোড়ামারা মাঠের একটি আম বাগান থেকে মাটিতে পুঁতে রাখা অবস্থায় ৯ম শ্রেণির এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত ছাত্র শিবগঞ্জ উপজেলার সাবেক লাভাঙা গ্রামের মো. সফিকুল ইসলামের ছেলে নাজিম উদ্দীন (১৫)।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মো. আতিকুল ইসলাম জানান, গত ১১ মে তারাবির নামাজ পড়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে নাজিম উদ্দীনকে খুঁজে পাওয়া যায়নি। পরে নাজিমের পিতা সফিকুল ইসলাম ১৩ মে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

ওসি আরো জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে একটি আম বাগানে মাটিতে পুঁতা অবস্থায় লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে জানান তিনি। এ ঘটনায় কাউকে আটক বা সনাক্ত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুন