লালমোহন ও তজুমদ্দিনের দুই হাসপাতালে পিপিই দিলেন এমপি শাওন

এ.এইচ রিপন লালমোহন (ভোলা) প্রতিনিধি

ভোলা জেলার লালমোহন ও তজুমদ্দিনে করোনা রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে দুই উপজেলায় ডাক্তার ও নার্সদের সুরক্ষার জন্য মাঝে পিপিই প্রদান করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।

তিনি বলেন, আপনারা বিশ্বব্যাপী এই মহামারী যুদ্ধে অনেক ঝুঁকিতে রয়েছেন। তাই আপনাদের নিরাপত্তা হিসেবে পিপিই প্রথম প্রয়োজন। আপনারা আতঙ্কিত না হয়ে রোগীদের সেবা দিয়ে যাবেন। এমপি শাওন আরো বলেন, আপনাদের ঝুঁকিপূর্ন এ কাজে নিয়োজিত থাকায় ব্যক্তিগত কোন নিরাপত্তা সামগ্রী ছিলনা। রোগীদের সেবা যেন নিরাপত্তা রেখে দিতে পারেন তাই আমার বন্ধু আপনাদের জন্য আমার কাছে (পিপিই) পাঠিয়েছে। ডাক্তার ও নার্সদের জন্য আরো পিপিই প্রদান করা হবে।

তিনি বলেন, আপনারা যে কোন পরিস্থিতিতে রোগীদের সেবা দিয়ে যাবেন। কোন রোগী যেন, আপনাদের অবহেলায় মারা না যায় সেদিকে খেয়াল রাখতে হবে। আপনাদের যা কিছুর প্রয়োজন হবে আমাকে বলবেন, আমি চেষ্টা করবো আপনাদের সকল সরঞ্জাম দিতে।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ মিজানুর রহমান, তজুমদ্দিন উপজেলা পঃপঃ কর্মকর্তা ডাঃ কবির সোহেল, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম বাদল, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ মহসিন খাঁন প্রমুখ।

আরো পড়ুন