লালমোহনে সাংবাদিকদের রোগ মুক্তি কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত

 

এ .এইচ .রিপন লালমোহন প্রতিনিধিঃ
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সাংবাদিকদের মাধ্যমে আমরা গ্রাম, গঞ্জ, দেশ বিদেশের সকল সংবাদ পেয়ে থাকি। মহামারী করোনা কালীন সময়ে সাংবাদিকগণ জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে করোনায় আক্রান্ত হচ্ছে। আমি সকলের সুস্থতা কামনা করছি। পাশাপাশি সকলকে করোনার টিকা ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছি।
১ আগষ্ট রবিবার সন্ধ্যার পর লালমোহন প্রেসক্লাবের আয়োজনে করোনা আক্রান্ত সাংবাদিকদের দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে আলোচনা সভায় টেলিকনফারেন্সে এসব কথা বলেন এমপি শাওন।
তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারী করোনা থেকে দেশের সকল মানুষকে রক্ষা করার জন্য প্রত্যন্ত অঞ্চলে ইউনিয়ন পরিষদে করোনার টিকা প্রদানের ব্যবস্থা করেছেন। করোনা টিকা যাতে সকল মানুষ সুষ্ঠভাবে নিতে পারে তার প্রচারের ব্যবস্থা করবে সাংবাদিকগণ । অনেকে আগের ন্যায় টিকার ব্যাপারে গুজব ছড়াতে পারে তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।
সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও দৈনিক সমকালের ভোলা জেলা প্রতিনিধি নাসর লিটন, মাছরাঙ্গা টেলিভিশন ও দৈনিক জনকন্ঠের ভোলা জেলা প্রতিনিধি হাসিব রহমান এবং দৈনিক মানবজমিনের লালমোহন প্রতিনিধি হাসান পিন্টু, দৈনিক আলোকিত রবিশালের লালমোহন প্রতিনিধি সালমা জাহান বুলু ও দৈনিক বরিশাল সমাচারের লালমোহন প্রতিনিধি পারভিন আক্তার এর রোগ মুক্তি কামনা করে দোয়া মোনাজাত উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লালমোহন প্রেসক্লাবের সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক আনোয়ার রাব্বির সঞ্চলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন লালমোহন প্রেসক্লাব সদস্য সাংবাদিক মিজানুর রহমান লিপু, সাহিন আলম মাকসুদ, সাব্বির আলম বাবু, নুরুল আমীন প্রমূখ। আলোচনা সভা শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মাওলানা আজিম খান।

আরো পড়ুন