লালমোহনে শেখ হাসিনার বরাদ্দের জেলে পূণর্বাসনের চাল বিতরণ করলেন এমপি শাওন

এ এইচ রিপন লালমোহন (ভোলা )প্রতিনিধি

ভোলার লালমোহনে করোনা ভাইরাসের প্রকোপ ও মৎস্য আহরণে নিষেধাজ্ঞার ফলে কর্মহীন হয়েপড়া অসহায় জেলেদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দের জেলে পূণর্বাসনের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

বুধবার দুপুরে উপজেলার ধলিগৌরনগর ও পশ্চিম চরউমেদ ইউনিয়নের জেলেদের মাঝে চাল বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এসময় এমপি শাওন বলেন, জেলেদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্ধকৃত পূণর্বাসনের এ চাল পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি জেলে পরিবারের মাঝে বিতরণ করা হবে।

এছাড়াও করোনা ভাইরাস মোকাবেলায় আবারও সকল কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনার কথা স্মরণ করিয়ে দিয়ে তা মেনে চলতে সকলের প্রতি আহবান জানান তিনি।

উল্লেখ্য, সামাজিক দুরত্বের শৃঙ্খলা বজায় রেখে ধলীগৌরনগর ইউনিয়নের ২০৬০ ও পশ্চিম চরউমেদ ইউনিয়নের ১৮৮০ জন জেলে দুই মাসের মোট ৮০ কেজি করে চাল পাচ্ছেন। এসময় তিনি আরও ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের কে সতর্ক করেন যে কেউ যদি প্রধানমন্ত্রীর চাউল নিয়ে আত্মসাৎ করতে চায় তার স্থান হবে জেলে। এবং প্রশাসনকে তিনি কঠোর নির্দেশ দিয়েছেন সাধারণ ছেলেদের চাউল যেন তারা পায় তার অধিকার নিশ্চিত করতে।

এ সময় উপস্থিত ছিলেন ধলীগৌরনগর ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু ও স্থানীয় নেতৃবৃন্দ।

আরো পড়ুন