রাজধানী ঢাকায় এসএসসি ২০০২ ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত

শহিদুল ইসলাম,বিশেষ প্রতিনিধিঃ

এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা মহানগরীর পল্টন এলাকার ফার্স হোটেল এন্ড রির্সোটে ইফতার অনুষ্ঠানকে কেন্দ্র করে ২৫০ জন বন্ধুদের নিয়ে মিলন মেলায় পরিনত হয়। পবিত্র কোরআন তিলোয়াতের মধ্যদিয়ে আয়োজন শুরু হয়। এরপর ০২ ব্যাচের যারা ইন্তেকাল করেছে এবং অসুস্থ অবস্থায় আছে তাদের সহ দেশ ও জাতির কল্যান বিশেষ দোয়া করা হয়।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ০২ ব্যাচের ফাউন্ডার এডমিন বিশিস্ট ব্যবসায়ী ও সংগঠক মাহমুদ হাসান সুমন, আবুল খায়ের হিরো ৩১ তম বিসিএস (সমবায়), কানিজ ফাতিমা ৩০ তম বিসিএস(অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা), নাজমুল হাসান রাফি ৩১ তম বিসিএস (অতিরিক্ত পুলিশ সুপার নারায়ণগঞ্জ)ব্যারিস্টার বেনজির হোসাইন, রাকিবুল হাফিজ ডিসি ট্যাক্স।
আরো উপস্থিত ছিলেন ০২ ব্যাচ বাংলাদেশের এডমিন আজিজুল মাকসুদ, মর্ডারেটর শামীম হাসান চৌধুরী, মোঃনিজাম উদ্দিন খান, রিপা ওয়াহিদ, এডভোকেট শেখ মনিরা, ইসমাইল খান।

০২ ব্লাডগ্রুপের মডারেটর এম,আর,খান বাবু, রেহান আর,রাহাত আহমেদ রানা।

এছাড়া উপস্থিত ছিলেন ০২ গ্রুপের বিভিন্ন জেলার বন্ধুরা।

অনুষ্ঠানে এডমিন প্যানেলের বন্ধুরা ও গ্রুপের কয়েকজন বন্ধুরা তাদের সংক্ষিপ্ত আলোচনায় গ্রুপ নিয়ে তাদের আবেগ অনুভূতি করনীয় ও আগামীর প্রত্যাশা নিয়ে আলোচনা করেন, মানবিক কাজ ও অসাধারণ অনুষ্ঠান আয়োজনের জন্য প্যানেলের বন্ধুদের ধন্যবাদ জানায় গ্রুপের বন্ধু চাঁন শরীফ খান, শাখাওয়াত হোসেন, নিয়াজ মোর্শেদ বিপ্লব, বিএম শামিম, বেলাল আনসারি।
উক্ত অনুষ্ঠানে গ্রুপ কে আরো বেশি গতিশীল করার জন্য তিন জন কে মর্ডারেটর হিসেবে দায়িত্ব দেওয়া হয় তারা হলেন শুভেচ্ছাদূত আবুল খায়ের হিরো সমবায় ক্যাডার, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাফি ও ব্যারিস্টার বেনজির হোসাইনকে।

গ্রুপের আগামীর কর্মসূচি ও বন্ধুদের জন্য বিশেষ কিছু সুযোগ সুবিধা ও বন্ধুদের প্রতিষ্ঠানে বিশেষ ছাড় প্রদানের ও অসহায় বন্ধুদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেওয়া হয়।
বিশেষ মোনাজাত পরিচালনা করেন ০২ ব্যাচের বন্ধু জামাল হোসাইন।

উল্লেখ্য, এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ গ্রুপ একটি অরাজনৈতিক এবং সামাজিক সংগঠন। এই সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্যে নিজের মধ্যে পারস্পারিক সম্পর্ক উন্নয়ন এবং সামাজিক বিভিন্ন কর্মকান্ডে সম্মিলিত ভাবে অংশগ্রহনের মাধ্যমে সকলের সুখে-দুঃখের অংশীদার হওয়া।

আরো পড়ুন