যশোর সাংবাদিক ইউনিয়ন  মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিনিধি যশোর:
সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক নেতা, যেসব সদস্য প্রেসকাবে নেতৃত্ব দিচ্ছেন এবং দিয়েছেন ও সিনিয়র সদস্যদের নিয়ে মতবিনিময় ও চা চক্রের আয়োজন করা হয়। সোমবার বেলা ১২ টায় প্রেসকাব যশোরের ভিআইপি কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম.আইউব। সাধারণ সম্পাদক আকরামুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক প্রেসকাব যশোরের সম্পাদক আহসান কবীর, সিনিয়র সদস্য বেনজীন খান, সাবেক সভাপতি শহিদ জয়, সাবেক সহসভাপতি মোস্তফা রুহুল কুদ্দুস ও আবিদুর রেজা খান, সাবেক সাধারণ সম্পাদক সাইফুর রহমান সাইফ ও তৌহিদ জামান, সাবেক যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, সাবেক কোষাধ্য কাজী আশরাফুল আজাদ, সাবেক দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম তারেক, নজরুল ইসলাম বুলবুল, এসএম সোহেল, বিএম আসাদ, ফিরোজ গাজী, ওয়াহিদুজ্জামান মিলন প্রমুখ। এ সময় সাংবাদিক ইউনিয়ন যশোরের সহসভাপতি কাজী রকিবুল ইসলাম, যুগ্ম সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক মীর কামরুজ্জামান মনি, কোষাধ্য এমএআর মশিউর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী রফিকুল ইসলাম ও নির্বাহী সদস্য হানিফ ডাকুয়া উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সংগঠনের কল্যাণ তহবিল নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। একইসাথে ইউনিয়নের ছয় মাসের কর্ম পরিকল্পনা উপস্থাপন করেন সংগঠনের সভাপতি এম আইউব।
আরো পড়ুন