যশোর শার্শায় যুবলীগের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ

শার্শা প্রতিনিধি :
সোমবার বিকেলে শার্শা উপজেলা সদরে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের নাশকতামূলক কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক বিক্ষোভ মিছিল শেষে যুবলীগ আয়োজনে এক বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে সংগঠনের নেতৃবৃন্দ বলেন, বিএনপি- জামায়াতের সন্ত্রাসীরা আবার পুরানো রুপে গণপরিবহনে অগ্নিসংযোগ ভাংচুর ও নাশকতামূলক কর্মকান্ড শুরু করেছে! তাদের প্রতিহত করতে ঐক্যবদ্ধভাবে রাজপথে প্রতিরোধ গড়ে তুলতে যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। যাতে ঔ অপশক্তি আর যানমালের ক্ষতিসাধন না করতে পারে।
সংগঠনের সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন বলেন যুবলীগের নেতাকর্মীরা রাজপথে আছে! বিএনপি জামায়াতের কোন অপতৎপরতা সফল হতে দেওয়া হবে না! বিএনপি জামায়াত সন্ত্রাসীদের নাশকতামূলক অপতৎপরতা রুখে দিতে যুবলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে রাজপথে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।
আরো বক্তব্য রাখেন ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ। উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।
আরো পড়ুন