যশোর জেলা পুলিশের পক্ষ থেকে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মধ্যে ইদ সামগ্রী বিতরণ

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ
সারা বিশ্বের ন্যায় বাংলাদদেশেও করোনা ভাইরাসের সংক্রমণ হঠাৎ করে বেড়ে যায়।ফলে ভাইরাসের প্রাদুর্ভাব থেকে আপামর জনগণকে রক্ষা করার লক্ষ্যে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে বাংলাদেশ পুলিশের যশোর জেলা শাখাও সর্বাত্মক চেষ্টা অব্যাহত রেখেছেন। একই সাথে মানবিক দিক বিবেচনা করে যশোর জেলা পুলিশ করোনার সংক্রমণের প্রথম ধাপ থেকে সমাজের বিভিন্ন শ্রেণী- পেশার পিছিয়ে পড়া অসহায় মানুষের মাঝে ধারাবাহিকভাবে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় আজ ১৩ জুলাই-২০২১ রোজ মঙ্গলবার যশোর জেলার সম্মানিত পুলিশ সুপারের নির্দেশনায় দড়াটানা মোড়ে অবস্থিত পুলিশ চেকপোস্টের সামনে করোনা ভাইরাসের কারণে জীবনযুদ্ধে পিছিয়ে পড়া অসহায় দিনমজুর, রিক্সা চালক ও প্রতিবন্ধীদের মাঝে ইদ উপহার সামগ্রী বিতরণ করেন-জনাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর ও জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব রুপন কুমার সরকার, অফিসার ইনচার্জ ( ভারপ্রাপ্ত), জেলা গোয়েন্দা শাখা, যশোর, জনাব মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনচার্জ, কোতোয়ালি মডেল থানা, যশোরসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আরো পড়ুন