যশোর জেলায় কঠোর অভিযানের ভিতর ৪ টি অনাঙ্ক্ষিত হত্যাকান্ড সংঘটিত –

স্বীকৃতি বিশ্বাস, যশোর: 

গতকাল নবনির্বাচিত পরিবহন শ্রমিক সংস্থার সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠানে যশোর জেলাকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন যশোর জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার বিপিএম ( বার) পিপিএম এবং তাঁর দেওয়া নির্দেশনা মোতাবেক প্রত্যেক থানার অফিসার ইনচার্জ দায়িত্ব ও কর্তব্য পালন করে চলেছেন। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য যে যশোর জেলার বৃহত্তম থানা মনিরামপুরে ৪ টি অনাঙ্ক্ষিত হত্যাকান্ড সংঘটিত হয়েছে। যা সত্যি প্রশাসনের মাথা ব্যাথার কারণ হয়ে দেখা দিয়েছে।

ফলে যশোর জেলার সকল থানায় কঠোর অভিযান পরিচালিত হচ্ছে।অভিযানে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজসহ বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত অাসামীদের রাতের ঘুম হারাম করে ফেলা হয়েছে।

১৮ ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার ২ঃ৫০ ঘটিকায় বেনাপোল পোর্ট থানার ছোট আচড়া গ্রামের চারা বটতলা মোড় থেকে বিশেষভাবে বাঁধা অবস্থায় বোরখার নিচ থেকে ১ নং আসামি মোছাঃ নূর নাহার(৪০) এর নিকট থেকে ১৫ বোতল ও ২ নং আসামি মোছাঃ মালা(৩৫) এর নিকট থেকে ১৫ বোতল ও ৩ নং আসামি মোছাঃ স্বপ্না (৪০) এর নিকট থেকে ১৩ বোতলসহ মোট ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে এবং বেনাপোল পোর্ট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(খ) ধারায় মামলা দায়ের করা হয়।

এছাড়া ১৮.০২.২০২১ রোজ বৃহস্পতিবার দিবাগত রাত ১ঃ৩০ ঘটিকায় বেনাপোলের পুটখালী গ্রামের মোঃ আলমগীর হোসনে (২৩), পিতা- মোঃ নূর বক্স এর বাড়ির মাটির নিচেয় পোতা সাদা প্লাস্টিকের বস্তা থেকে ২৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে ১৯.০২.২০২১ রোজ শুক্রবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আওতায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং -২৭।

আরো পড়ুন