যশোর জেলার পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের শপথ অনুষ্ঠান – প্রধান অতিথি জেলা পুলিশ সুপার 

স্বীকৃতি বিশ্বাস :-

১৮.০২.২০২১ রোজ বৃহস্পতিবার সকাল  ১০ঃ০০ ঘটিকায় যশোর পুরাতন বাস টার্মিনাল,নীলগঞ্জে জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর হয়ে সম্মানিত জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম।

 

অনুষ্ঠানের শুরুতে সম্মানিত পুলিশ সুপার মহোদয়কে ফুলেল শুভেচছা জানান যশোর জেলার পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রথমেই নব নির্বাচিত নেতৃবৃন্দকে জানাই অভিনন্দন। তিনি বলেন গাড়ির চাকা বেশি ঘোরে বলেই আমাদের অর্থনীতির চাকা বেশি ঘোরে, তবে পরিবহন সেক্টরের সাথে জাড়িত কোন সদস্য যেন চাঁদাবাজির সাথে যুক্ত না সে জন্য বিশেষ অনুরোধ করেন।

তিনি বলেন আমার বেতন, রেশন ও পোশাক জনগণের  দেওয়া ট্যাক্স ও ভ্যাটের টাকায় হয় সুতরাং আমার দায়ের প্রজাতন্ত্রের নাগরিকদের নিরাপত্তা দেওয়া। আমি আমার দায়িত্ব সততার সাথে, সাহসিকতার সাথে, আন্তরিকতার সাথে এবং পেশাদারিত্বের সাথে পালন করব।

 

তিনি আরও বলেন মাদক মুক্ত ইউনিয়ন ও অঞ্চল হবে যশোর। মাদকের বিরুদ্ধে আবারও কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, মাদকের সাথে জড়িত মাদকসেবী, মাদক ব্যবসায়ী বা মাদকের গডফাদার তাদের বিরুদ্ধে কঠোর  অবস্থান গ্রহন করব।

 

যশোরে কোন চাঁদাবাজি গ্রুপ বা বাহিনী থাকবে না।যশোর থাকবে শান্তিপূর্ণ,মানুষ স্বস্তিতে নিরাপত্তার মধ্যে বসবাস করবে। কেউ যদি কোন অনিষ্ট বা অপকর্ম করে তাহলে তার বিরুদ্ধে আইন তার নিজস্ব গতিতে চলবে এবং কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার নিশ্চয়তাসহ সকলের সহযোগিতা কামনা করেন।

 

তিনিই যশোর জেলার ভূয়সী প্রশংসা করে বলেন, বাংলাদেশের সর্বপ্রথম প্রতিষ্ঠিত জলা,১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে সর্বপ্রথম শত্রুমুক্ত ও ডিজিটাল জেলা যশোরে কোন প্রকার নামধারী বাহিনী বা চাঁদাবাজ থাকবে না। 

উক্ত শপথ গ্রহন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি জনাব আজিজুল আলম মিন্টু সহ নতুন ও পুরাতন কমিটির সকল নেতৃবৃন্দ সহ সাধারণ শ্রমিকগণ।

আরো পড়ুন