যশোরে ৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বীকৃতি বিশ্বাস, যশোর। 
মাদকে না বলি সুস্থ্য সমাজ গড়ি- মাদকের ক্ষতিকর দিক সমূহ সম্বন্ধে আমরা সকলেই কম বেশি অবগত তার পরও সমাজের একটা বিরাট অংশ মাদক দ্রব্য গ্রহন ও বিক্রির সাথে জড়িত আছে। মাদক বিক্রেতা ও গ্রহিতা উভয়ই নিজের ক্ষতি যেমন করেন তেমনি তার পরিবারের উপরও একটা অর্থনৈতিক ক্ষতির কারণ হয়ে দাঁড়ান।মাদকের এই ভয়াবহতা থেকে সমাজ ও রাষ্ট্রকে রক্ষা করার লক্ষ্যে প্রতিনয়ত কাজ করছে সারা দেশের পুলিশ প্রশাসন।

তারই ধারাবাহিকতায় “ একটি গ্রাম হতে একটি দেশ, মাদক মুক্ত হবে সমগ্র বাংলাদেশ ”- এই স্লোগানকে সামনে নিয়ে সীমান্তবর্তী যশোর জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে প্রতিদিনই কোনও কোনও উপজেলায় অভিযান পরিচালনা করেন যশোর জেলা পুলিশের বিশেষ টীম।

আজ ২২ জুন-২০২১ রোজ মঙ্গলবার বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় ফোর্সদের নিয়ে সকাল ৭ঃ৪৫ ঘটিকায় বেনাপোল পোর্ট থানার দিঘীরপাড় গ্রামে অভিযান পরিচালনা করে ৬ কেজি গাঁজাসহ ১. মোঃ জামাল মোড়ল কুশই(৪৩), পিতা- মোঃ জামাত আলী মোড়ল, গ্রাম – মানকিয়া( জেলপাড়া), থানা- বেনাপোল পোর্ট, জেলা – যশোর, ২. সত্যজিত বিশ্বাস(৩০),পিতা- নারায়ণ বিশ্বাস, গ্রাম – মানকিয়া( জেলপাড়া), থানা- বেনাপোল পোর্ট, জেলা – যশোর, ৩. মোঃ ইদ্রিস আলী (৪০), পিতা- মৃত রওশন আলী, গ্রাম – মানকিয়া( জেলপাড়া), থানা- বেনাপোল পোর্ট, জেলা – যশোরকে গ্রেফতার করেন।

উল্লেখিত বিষয়ে বেনাপোল পোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আওতায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন