যশোরে পথশিশু ও অনাহারীদের মাঝে খাদ্য বিতরণ

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

বৈশ্বিক মহামারী করোনার দ্বিতীয় সুনামি শুরু হওয়ার পর থেকে মানুষের ভিতর আমূল পরিবর্তন লক্ষ্য করা যায়। করোনাকালীন সময়ে বিভিন্ন দাতাসংস্থা, স্বেচ্ছাসেবী সংগঠন ও রাজনৈতিক দলগুলোসহ সামর্থবান সাধারণ মানুষও তাদের সামর্থ আনুযায়ী করোনা আক্রান্ত রোগীদের জন্য যেমন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ঠিক একই ভাবে লকডাউন চলমান থাকায় পিছিয়ে পড়া অসহায় মানুষের জন্যও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

তারই ধারাবাহিকতায় প্রগতিশীল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র মৈত্রী’র যশোর জেলার নেতাকর্মীদের সমন্বয়ে গঠিত মৈত্রী ব্রিগেড গত ৩ জুলাই-২০২১ থেকে শুরু করে ২ আগষ্ট-২০২১ রোজ সোমবার পর্যন্ত যশোরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট যেমন- দড়াটানা মোড়, স্টেশনমোড়,চৌরাস্তাসহ অন্যান্য স্থানে কয়েক শতাধিক পথ শিশু ও অনাহারী মানুষের মাঝে রান্নাকরা খাদ্য বিতরণ করেছেন।

মৈত্রী ব্রিগেডের জেলা সমন্বয়ক শ্যামল শর্মার নেতৃত্বে পরিচালিত কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ব্রিগেডের উপদেষ্টা ও বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহ- সভাপতি রাশেদ খান, ব্রিগেডের শুভানুধ্যায়ী জেলা ওয়ার্কার্স পার্টির নেতা কমরেড ইউনুস আলী,শামিম বিশ্বাস, রবিউল ইসলাম, কার্তিক বিশ্বাসসহ আরও অনেকে।

মৈত্রী ব্রিগেডের উপদেষ্টা বলেন, যতদিন না যশোরে করোনার কারণে সংক্রমণ ও মৃত্যুঝুঁকি কমে পরিবেশ পরিস্থিতি স্বভাবিক হচ্ছে ততদিন তাদের এই খাদ্য সহায়তা কর্মসূচি চালিয়ে যাবার আশাবাদ ব্যক্ত করেন।

আরো পড়ুন