যশোরে নিখোঁজ ছাত্রদল নেতা: মণিরামপুরে র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক

নিলয় ধর, যশোর প্রতিনিধি:

মণিরামপুর উপজেলার চিনেটোলা বাজার থেকে অস্ত্রসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। আটকদের মধ্যে একজন যশোরে নিখোঁজ হওয়া ছাত্রদল নেতা ইব্রাহিম বলে দাবি করেছেন তার পরিবার। ২ জনের আটকের বিষয়ে মণিরামপুর থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্ততির মামলা হয়েছে বলে জানিয়েছেন মণিরামপুর থানার (ওসি) রফিকুল ইসলাম। এর আগে বৃহস্পতিবার(১৮ জুন) যশোর জেলা ছাত্রদলের পক্ষ থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে নিখোঁজ ইব্রাহিমের সন্ধানের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়।

বিকেল ৪ টায় একই দাবিতে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে ইব্রাহিমকে অক্ষত ফেরতের দাবি জানায় সদর উপজেলা ছাত্রদল। এছাড়া ইব্রাহিমের নিখোঁজের বিষয়ে ঝিকরগাছা থানায় (জিডিও) করা হয়। যশোর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পী জানিয়েছেন, ইব্রাহিমের সন্ধান পাওয়া গেছে।

তিনি এখন মণিরামপুর থানায় রয়েছে। পরিবারের সদস্যরা সেখানে গিয়েছেন। এই বিষয়ে মণিরামপুর থানার( ওসি) রফিকুল ইসলাম জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে র‌্যাব থেকে আমাদেরকে অস্ত্রসহ দুই জন আসামি দিয়েছে । এদের ১ জন ইব্রাহিম অপরজন রিপন। তারা দুই জনেই যশোর সদর উপজেলার বাসিন্দা।

ওসি আরও জানিয়েছেন, আটকদের বিরুদ্ধে মামলা হয়েছে। ডাকাতি প্রস্তুতির সময় মণিরামপুরের চিনেটোলা বাজার থেকে তাদেরকে আটক দেখানো হয়েছে। ইব্রাহিমের পরিবারের দাবি, গত (১৩ জুন) শনিবার সন্ধায় তাদের বাড়ি সংলগ্ন লাউজানি বাজার থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর একদল সদস্য ইব্রাহিমসহ দুই জনকে মাইক্রোবাসে করে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়। এই বিষয়ে আইনশৃংখলা বাহিনীর সদস্যদের সাথে যোগাযোগ করা হলে সকলেই তা অস্বীকার করে।।

আরো পড়ুন