যশোরে করোনা ও উপসর্গে মৃত্যু ১২ এবং সনাক্ত ১৬৮

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

অদৃশ্য শক্তিশালী করোনা ভাইরাসের ডেল্টা ধরনের গতিপ্রকৃতি নির্ণয় করা খুবই কঠিন হয়ে পড়েছে। গত কয়েকদিন সীমান্তবর্তী যশোর জেলায় করোনার সংক্রমণ ও মৃত্যু কিছুটা কম হলেও আজ আবার করোনা ভাইরাস পুনরায় তার রুদ্রমূর্তী ধারণ করেছে। ফলে করোনার সাইক্লোনে আবারও মৃত্যু ও সনাক্ত অনেকাংশে বৃদ্ধি পেয়েছে যশোরে।
আজ ২৬ জুলাই -২০২১ রোজ সোমবার যশোর জেনারেল হাসপাতালের আরএমও ও সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তার দেওয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘন্টায় করোনায় ১১ ও উপসর্গে ১ জনসহ মোট ১২ জন মৃত্যু বরণ করেছেন। এযাবৎ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন ৩২২ জন।
গত ২৪ ঘন্টায় যশোর জেলার ৭৯৯ জনের নমুনা পরীক্ষায় ১৬৮ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পরিলক্ষিত হয়েছে। সনাক্তের হার ২১.০২ শতাংশ।
এ পর্যন্ত যশোর জেলায় করোনা রোগী সনাক্ত হয়েছে ১৭৯১৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২৬৫২ জন বর্তমান যশোর জেলার করোনা ডেডিকেটেড হাসপাতালে রোগী ভর্তি আছেন ১৩৭ জন।

গত ২৪ ঘন্টায় যশোর জেলার সদর উপজেলায় ৮৩ জন,ঝিকরগাছায় ৩০ জন,অভয়নগরে ২১ জন, চৌগাছায় ১৩ জন, মনিরামপুরে ৮ জন,শার্শায় ৬ জন,বাঘারপাড়ায় ৫ জন, কেশবপুরে ২ জনসহ মোট ১৬৮ জন নতুন করোনা পজেটিভ রোগী সনাক্ত হয়েছে।

আরো পড়ুন