যশোরে আবারও মৃত্যু উর্দ্ধমূখী, সনাক্ত কিছুটা নিম্নমুখী

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

অদৃশ্য ভাইরাস করোনায় সংক্রমণ ও মৃত্যুর বহুচারিতা দেখে বলার উপায় নেই যে করোনায় সংক্রমণ ও মৃত্যু নিম্নদিকে ধাবিত হচ্ছে। গত ২ দিন যশোর জেলার বিভিন্ন উপজেলায় করোনা ও উপসর্গে মৃত্যু ও সনাক্ত যথেষ্ট কমার ফলে জনগণের মধ্যে আশার আলো সঞ্চার হয়েছিল যে হয়তো যশোর জেলা আস্তে আস্তে অদৃশ্য শত্রু করোনার মহাবিপর্যয় থেকে রক্ষা পেতে চলেছে।কিন্তু আজকে দেওয়া তথ্য অনুযায়ী সে আশায় কিছুটা ছাই ঢেলে দিয়েছে।
আজ ১৯ জুলাই -২০২১ রোজ সোমবার যশোর জেনারেল হাসপাতালের আরএমও ও সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তার দেওয়া অনুযায়ী গত ২৪ ঘন্টায় করোনা ও করোনার উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন ১৬ জন যার মধ্যে করোনা পজেটিভ রোগী ছিলেন ১১ জন ও বাকি ৫ জন ছিলেন করোনার উপসর্গযুক্ত।
যশোর জেলার বিভিন্ন কেন্দ্রে গত ২৪ ঘন্টায় ১৩০০ জনের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের সংক্রমণ পরিলক্ষিত হয়েছে ২১৪ জনের শরীরে। সনাক্তের হার ১৬.৪৬ শতাংশ।
বর্তমানে যশোর জেলার করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনা রোগী ভর্তি আছেন ১৯০ জন।এপর্যন্ত যশোর জেলায় করোনা রোগী সনাক্ত হয়েছে ১৭২০০ জন।সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০৮৯৭ জন।আদ্যাবধি করোনা পজেটিভ রোগী মৃত্যু বরণ করেছেন ২৮০ জন।

আজকে যশোর জেলার বিভিন্ন উপজেলার মধ্যে করোনা পজেটিভ রোগী সনাক্ত হয়েছে – সদরে১৩১ জন,কেশবপুরে ১১ জন,ঝিকরগাছায় ১৩ জন,অভয়নগরে ২৯ জন,মনিরামপুরে ১৪ জন,বাঘারপাড়ায় ১ জন,শার্শায় ১০ জন ও চৌগাছা উপজেলায় ৫ জন।

আরো পড়ুন