ময়মনসিংহে ৫০টি অক্সিজেন সিলিন্ডার অ্যাম্বুলেন্স প্রদান করলেন মসিক মেয়র।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সিটি মেয়র তার ব্যক্তিগত উদ্যোগে ৫০টি অক্সিজেন সিলিন্ডার ও ফ্রি অ্যাম্বুলেন্স প্রদান করেছেন সিটি কর্পোরেশন মেয়র মো.ইকরামুল হক টিটু এবং ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ আমিনুল হক শামীম (সিআইপি)।
বুধবার বেলা ১২টায় মমেকহার কনফারেন্স রুমে এক অনুষ্ঠানের মাধ্যমে হাসপাতালের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ফজলুল কবীরের হাতে এসব সামগ্রী তুলেদেন মসিক মেয়র ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি।
অনুষ্ঠানে মেয়র টিটু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,করোনা মহামারিতে সারা বিশ্বে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অনন্য নজির স্থাপন করেছে। আর আমরা মাননীয় প্রধানমন্ত্রীর ডাকেই পূর্বের মতো করোনার এই অশুভ লগ্নে স্বাস্থ্যসেবা এবং জনসাধারণের জন্য কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ সামনেও করে যাবো।
মেয়র আরো বলেন,আমরা ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন দেশকে দেখেছি যে করোনার সাথে মোকাবেলা করতে না পেরে তারা ভেঙ্গে পড়েছে,তাই আমাদের পরিস্থিতি যেনো সেইরকম না হয় এই দিকে সবাইকে সচেতনতার দৃষ্টি রাখতে হবে।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,আপনারা সর্বাবস্থার সংকটে একটি পথপ্রদর্শক হিসবে কাজ করেন এবং করছেন। এই জন্য আপনাদের প্রতি আমি আন্তরিক কৃতজ্ঞ। আপনারা সামনেও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে করোনা প্রতিরোধ করতে সর্বত্র আগের মতো প্রচার প্রচারণা করে যাবেন।
তিনি আরো বলেন,করোনাভাইরাসের এই সংকটময় মুহুর্তে সবচেয়ে বেশি যে জিনিসটির সংকট দেখা দিচ্ছে সেটি হচ্ছে অক্সিজেন,ময়মনসিংহ মেডিকেলে এর কিছুটা সংকটও রয়েছে তাই আমরা দেরি না করে ৫০টি অক্সিজেন সিলিন্ডার ও একটি ফ্রী অ্যাম্বোলেন্স সার্ভিস প্রদান করেছি।
অনুষ্ঠানে ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ আমিনুল হক শামীম করোনা প্রতিরোধে সকল ব্যবসায়ীদেরক এক যোগে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন,আমরা পূর্বেও সবার পাশে ছিলাম এবং সামনেও থাকবো ইনশাআল্লাহ।
এছাড়াও অনুষ্ঠানে ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ চিত্তরঞ্জন দেবনাথ, বিএমএ সভাপতি ডাঃ মতিউর রফমান ভূইয়া, বিএমএ সাধারণ সম্পাদক এইচ এ গোলন্দাজ তারা প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা.এইচ কে দেবনাথ, ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি শংকর সাহা, ময়মনসিংহ জেল মটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, কোচ বিভাগের পরিচালক সোমনাথ সাহা, ময়মনসিংহ মেডিকেল কলেজের চিকিৎসকবৃন্দ, প্রমুখ।

আরো পড়ুন