ময়মনসিংহে লকডাউনের ৪ দিনে ১৪৮৪ মামলায় জরিমানা ৮,৬৩,৪৭৩ টাকা।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহে করোনাভাইরাস রোধে লকডাউনের পরবর্তী ৪ দিনে সরকার আরোপিত কঠোর লকডাউন অমান্য করায় ২৩ জুলাই থেকে ২৬ জুলাই পর্যন্ত ৪ দিনে ময়মনসিংহ জেলা, উপজেলা প্রশাসন ও সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালতে মোট ১ হাজার ৪ শত ৮৪ টি মামলায় সাকুল্যে ৮ লক্ষ ৬৩ হাজার ৪৭৫ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
তন্মধ্যে সোমবার (২৬ জুলাই) সকাল ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত একদিনে ময়মনসিংহ জেলা, উপজেলা প্রশাসন ও সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত ৩৪০ মামলায় ২লক্ষ ৩৯ হাজার ৭৩০ টাকা জরিমানা আদায় করেছেন।
এ তথ্য নিশ্চিত করেন ময়মনসিংহের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক।
আয়েশা হক জানান, ২৬ জুলাই তারিখে মোবাইল কোর্ট অভিযানের মাধ্যমে জেলা প্রশাসন ১৪৮ টি মামলায় ৭২,০০০ টাকা, উপজেলা প্রশাসন ১৭৬ টি মামলায় ১,৬২,৩৮০ টাকা, ময়মনসিংহ সিটি করপোরেশন ১৬ টি মামলায় ৫,৩৫০ টাকা জরিমানা আদায় করে। একদিনে সর্বমোট জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও ময়মনসিংহ সিটি করপোরেশন মোট ৩৪০ মামলায় ২,৩৯,৭৩০ টাকা জরিমানা আদায় করে।
তিনি আরও বলেন, কঠোর লকডাউন শুরুর পর থেকে চার দিনে ১ হাজার ৪৮৪ মামলার বিপরীতে ৮ লক্ষ ৬৩ হাজার ৪৭৫ টাকা জরিমানা আদায় করা হয়েছে। সরকারি বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকার কথাও বলেন তিনি।

আরো পড়ুন