মৈত্রী মানবিক সহায়ক কমিটির পক্ষ থেকে যবিপ্রবির জিনোম সেন্টারকে ৩০০ ‘কেএন-৯৫ মাস্ক’ প্রদান

(যশোর: ২৮ জুন ২০২১ খ্রি.): যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারের করোনা পরীক্ষণ দলের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় সুক্ষ্ম জীবাণু প্রতিরোধী ৩০০টি উন্নত মানের কেএন-৯৫ মাস্ক প্রদান করেছে যশোরের ‘মৈত্রী মানবিক সহায়ক কমিটি’।

আজ সোমবার দুপুরে যবিপ্রবির প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেনের হাতে এ মাস্ক তুলে দেন মৈত্রী মানবিক সহায়ক কমিটির নেতৃবৃন্দ।

যবিপ্রবির জিনোম সেন্টারের পরীক্ষণ দলের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক প্রদান করায় মৈত্রী মানবিক সহায়ক কমিটিকে আন্তরিক ধন্যবাদ জানান যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন। তিনি বলেন, ‘যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে করোনা পরীক্ষা শুরুর পর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ করোনা পরীক্ষণ দলের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার নানা উপকরণ দিয়ে জিনোম সেন্টারের পাশে দাঁড়িয়েছেন। জাতির এই ক্রান্তিকালে আপনাদের এ সহায়তা সত্যি প্রশংসনীয়। আমি মৈত্রী মানবিক সহায়ক কমিটির সকল সদস্যকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।’

এ সময় উপস্থিত ছিলেন যবিপ্রবির অণুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও জিনোম সেন্টারের সহযোগী পরিচালক অধ্যাপক ড. মো. ইকবাল কবীর জাহিদ, মৈত্রী মানবিক সহায়ক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলু, সদস্য সচিব মামুনুর রশীদ, সদস্য শাহাবুদ্দিন আলম, এস এম তৌহিদুর রহমান, মঞ্জুরুল আলম মঞ্জু প্রমুখ।

আরো পড়ুন