মুরাদনগর বাঙ্গরায় হতদরিদ্র ৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কুমিল্লা প্রতিনিধি

কুুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কালারাইয়ার আঃ আউয়াল মাস্টার বাড়ি প্রবাসীদের আর্থিক সহযোগিতায় গ্রামের ৬০ টি হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যদ্রব্য ও নিত্যপণ্য বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাসের এই দুঃসময়ে গ্রামের কিছু প্রবাসীদের ব্যক্তি অর্থায়নে এই কার্যক্রমকে সফল করতে কালারাইয়া দরিদ্রের ঘরে ঘরে খাদ্য সামগ্রি পৌঁছে দিয়েছেন স্থানীয় গ্রামের নিবেদিত স্বেচ্ছাসেবী যুবকগণ।

শনিবার বিকেলে কালারাইয়া গ্রামের ৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রি পেয়ে করোনা ভাইরাসের জন্য কাজ কর্মহীন অসহায় হয়ে পরা পরিবারের মাঝে আনন্দের প্রকাশ করতে লক্ষ করা যায়।আঃ আউয়াল মাস্টার জানান, বিশ্বব্যাপী মহামারি ভাইরাসের করুন সময়ে গ্রামের হতদরিদ্রদের আমাদের সাধ্যমত সহযোগীতা করছি।সকল বিত্তবানদের কাছে আমার আবেদন তারা যেন এই বিপদ মুহুর্তে গরীবদের পাশে দাঁড়ায়।প্রবাসী উদ্যেক্তারা জানিয়েছেন, যাদের কাজ কর্ম বন্ধ হয়ে গেছে তারা বর্তমানে অভাব অনটনের মধ্যে রয়েছে। এই নিত্য পণ্য ও খাবার সামগ্রি হতদরিদ্র পরিবারগুলোর মাঝে কিছুটা হলেও কষ্ট লাঘব হবে।

এই ভাবে প্রত্যেক গ্রামের বিত্তবানরা যদি কর্মহীনদের মাঝে সাহায্যের হাত বাড়িয়েদেন তাহলে সমাজের হতদরিদ্র মানুষদের খাদ্যঅভাব অনেকটা দুর হবে।

আরো পড়ুন