মনিরামপুরের দেবী টিকাদারের হত্যা মামলার রহস্য উদঘাটন গ্রেফতার-১,

হত্যা কাজে ব্যবহৃত চাকু জব্দ।

যশোর প্রতিনিধি : 

মনিরামপুর থানাধীন কুচলিয়া সাকিনে জনৈক মুকন্দ সরকারের পুকুর পাড় হতে দেবী টিকাদার (৩৭), স্বামী- পীযুষ টিকাদার, সাং- কুচলিয়া, থানা- মনিরামপুর, জেলা-যশোর এর মৃতদেহ উদ্ধার করে মনিরামপুর থানা পুলিশ।

জানা যায়, ইং ০৩/০৪/২০২১ তারিখ রাত অনুমান ২০.০০ ঘটিকার সময় কে বা কাহারা মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ থাকে দেবী টিকাদার। খোঁজাখুঁজির একপর্যায়ে ০৫/০৪/২০২১ তারিখ সকাল অনুমান ০৯.০০ ঘটিকার সময় মুকন্দ সরকারের স্ত্রী রেখা সরকার আম কুড়াতে পুকুর পাড়ে গেলে দেবী সরকারের মৃতদেহ দেখতে পায়। কে বা কাহারা দেবী টিকাদারকে গলায়, বুকে ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দ্বারা গুরুত্বর আঘাত করে হত্যা করে লাশ ফেলে রাখে। ঘটনা সংক্রান্তে দেবী টিকাদারের স্বামী পীযুষ টিকাদার বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করলে মনিরামপুর থানার মামলা নং-০২ তাং-০৫/০৪/২০২১ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।

ঘটনাটি ক্লুলেস হওয়ায় জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয় ঘটনার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের জন্য মামলাটি জেলা গোয়েন্দা শাখার উপর তদন্তভার ন্যাস্ত করেন ও দিক-নির্দেশনা প্রদান করেন।

গ্রেফতার ও উদ্ধার অভিযানঃ
পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম এর দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সোমেন দাশের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর সমন্বয়ে একটি চৌকস দল গোপন তথ্যের ভিতিত্তে ইং ০৭/০৪/২০২১ তারিখ রাত ২২.০০ ঘটিকার সময় খুলনা ডুমুরিয়া থানাধীন শোলগাতিয়া সাকিনে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত তদন্তে প্রাপ্ত আসামী পাচু বিশ্বাসকে ধৃত করে তার স্বীকারোক্তি মোতাবেক ইং ০৮/০৪/২০২১ তারিখ রাত ০২.৩০ ঘটিকার সময় মামলার ঘটনাস্থল হতে ২০/৩০ গজ দুরে মুকন্দ সরকারের পুকুর হতে হত্যাকাজে ব্যবহৃত বার্মিজ চাকু উদ্ধারমুলে জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানাঃ
১। শ্রী পাচু বিশ্বাস (৩৫), পিতা-শ্রী জীবন বিশ্বাস, মাতা-পাগলি বিশ্বাস, সাং- লেবুগাতী রাজবংশীপাড়া, থানা- মনিরামপুর, জেলা-যশোর।

উদ্ধারকৃত আলামতঃ
১। হত্যা কাজে ব্যবহৃত ০১টি বার্মিজ চাকু।
২। ১টি মোবাইল সেট।

আরো পড়ুন