মণিরামপুর ৮৮ বন্ধু কল্যাণ ফাউন্ডেশনের ঈদ পূর্ণমিলন অনুষ্ঠিত

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:
কোভিড-১৯ (করোনাভাইরাস) কে মাথায় রেখে সরকারী বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে মণিরামপুর সরকারী পাইলট উচ্চ (বালক) বিদ্যালয়ের এসএসসি ৮৮ ব্যাচের শিক্ষার্থীদের ঈদ পূর্ণমিলন অনুষ্ঠিত হয়েছে। প্রতিবছরের ন্যায় ঈদুল আযহা’র পরেরদিন ধার্যকৃত দিনের সিদ্ধান্ত মোতাবেক এ বছর এ পূর্ণমিলন অনুষ্ঠিত হয় মণিরামপুর পৌরশহরের তাহেরপুর এলাকায় ৮৮ বন্ধু পৌর কাউন্সিলর আসাদুজ্জামান আসাদের বাসভবনে।
এ সময়ে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনাসভায় সভাপতিত্ব করেন মণিরামপুর সরকারী পাইলট উচ্চ (বালক) বিদ্যালয়ের ৮৮ বন্ধু কল্যান ফাউন্ডেশনের সভাপতি মাহমুদুল ইমরান বাবুল। আলোচনা সভায় অষ্টাশি বন্ধু কল্যাণ ফাউন্ডেশনের বিভিন্ন কার্যাবলী নিয়ে আলোচনা হয় এবং নতুন কমিটি ঘোষনা করা হয়। সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য বাবুলাল চৌধুরীকে সভাপতি ও মোঃ আব্দুল্লাহকে সম্পাদক করে এ কমিটি ঘোষনা করা হয়। পরে মণিরামপুর পৌরসভায় নির্বাচিত কাউন্সিলর ৮৮ বন্ধু আসাদুজ্জামান আসাদ ও বাবুলাল চৌধুরীকে সম্মাননা ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
শেষে বন্ধু আসাদুজ্জামান আসাদ বিশেষ আপ্যায়নের মধ্যদিয়ে পূর্ণমিলন অনুষ্ঠান শেষ হয় এবং বন্ধু বাবুলাল চৌধুরী সকল বন্ধুদের আগামী বছর তার পক্ষ থেকে সকলকে আপ্যায়ণ করার সুযোগ দেয়ার অনুরোধ জানিয়েছেন।
এ সময়ে উপস্থিত ছিলেন অষ্টাশি বন্ধু কল্যাণ ফাউন্ডশনের এস,এম মজনুর রহমান,তাজুল ইসলাম, আব্দুল হাই, আব্দুল লতিফ, মশিয়ার, মুনছুর আলী, আশেক মাসুক সুমন, প্রবীর কুন্ডু, পিয়ার আলী, হেলাল, সফিয়ার, তাপস দে, নঈম সিদ্দিকী, জলিল, ইকবালসহ প্রমুখ।

আরো পড়ুন