মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ‘লক্ষণ চন্দ্র ধর’ আর নেই  

নিলয় ধর, যশোর প্রতিনিধিঃ  
যশোর মণিরামপুর উপজেলার কুলটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লক্ষণ চন্দ্র ধর, বুধবার (২৩ ডিসেম্বর) ৭.১০ মিনিটে  তার নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।তিনি অনেক দিন অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। যশোর জেলার মনিরামপুর উপজেলার মহিষদিয়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। তিনি ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত কুলটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব সফল ভাবে পালন করেন।
 
মৃত্যুকালে তিনি পুত্র,কন্যা,নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য তার জামাতা একজন সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব।
স্বর্গীয় লক্ষন চন্দ্র ধরের জামাতা মণিরামপুর প্রেসকাবের সাবেক নির্বাহী সদস্য উৎপল বিশ্বাস জানান, তার শশুর দীর্ঘদিন ধরে অসুস্থ্য অবস্থায় বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তিনি আরো জানান, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) স্থানীয় মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে ।
ছাত্র হিসাবে যেমন ছিলেন মেধাবী তেমনি রাজনৈতিক নেতা হিসাবে ছিলেন বিচক্ষণ। এই ইউনিয়ন থেকে বিএনপি-এর প্রার্থী হয়ে নিজের মেধা ও প্রজ্ঞার বলে স্বমহিমায় নিজেকে তুলে ধরে ছিলেন।ছাত্রজীবনে বাম ঘরনার রাজনীতির সাথে জড়িত থাকলেও পরবর্তীতে তিনি বিএনপির রাজনীতির সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত হন এবং মনিরামপুর থানার নেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
আরো পড়ুন