মণিরামপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ৮

নিলয় ধর, যশোর প্রতিনিধি:-  যশোর মণিরামপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারী-পুরুষসহ ৮জন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে যশোর-চুকনগর সড়কের জামলা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহতরা হলেন, উপজেলার মুজগুন্নি গ্রামের ইয়াসিন হোসেনের ছেলে ইলিয়াস হোসেন, ঢাকুরিয়ার তেলিকুড় গ্রামের ইমদাদুলের ছেলে রনি হোসেন, কদমবাড়িয়া গ্রামের আবুল কাসেমের ছেলে ইব্রাহিম, কেশবপুর উপজেলার সাপদিয়া গ্রামের চন্ডি দাসের ছেলে সাগর দাস, মির্জানগরের হাফিজুর রহমানের মেয়ে তৃষা খাতুন, আলতাপোল গ্রামের রেজাউল করিমের ছেলে ইমরান হোসেন, সুবলকাঠি গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে কামরুজ্জামান ও মির্জানগরের হাবিবুর রহমানের মেয়ে জোহরা খাতুন।
বাসের যাত্রী ইব্রাহীম ও তৃষা বলেছেন, বাসটি (খুলনা মেট্রো-জ-০৪-০০৬৮) দ্রুতগতিতে যশোর থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। দুপুর ১টার দিকে জামলা এলাকায় ফাঁকা মাঠে পৌঁছালে সামনের একটি ট্রাককে টপকে সামনে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।
মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার হুমায়ুন কবির এবং আব্দুল আজিম বলেছেন, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে পৌঁছে দেয়া হয়েছে।

 

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. নাজমীন নাহারের উদ্ধৃতি দিয়ে জরুরি বিভাগের ওয়ার্ড বয় আক্তার হোসেন বলেছেন, আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।।
আরো পড়ুন